টাইমলাইনবিনোদন

ছবির ব্যবসার চেয়েও বেশি জরুরি সিএএর প্রতিবাদ, মুখ খুললেন সোনাক্ষী

বাংলাহান্ট ডেস্ক: গত ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে সলমন খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং থ্রি’। এই সিরিজের অন্যান্য ছবিগুলির মতো এই ছবিতেও নিজের জলবা দেখিয়েছেন চুলবুল পাণ্ডে ওরফে সলমন খান। মুক্তির তিন দিনের মধ্যেই বেশ ব্যবসা জমিয়ে ফেলেছে এই ছবি। স্বাভাবিক ভাবেই বেশ খুশি ছবির তারকারা। কিন্তু সোনাক্ষীর গলায় শোনা গেল অন্য সুর। তাঁর মতে ছবির থেকেও এই মুহূর্তে বেশি জরুরি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ করা।

সম্প্রতি দাবাং থ্রি এর প্রমোশনে হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা। সেখানে তাঁকে ছবির ব্যবসার বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী সাফ জবাব দেন, এই মুহূর্তে ছবির ব্যবসার থেকেও বেশি গুরুত্বপূর্ণ নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে প্রতিবাদ করা। সারা দেশেই এই আইনের বিরুদ্ধে বিক্ষোভ চলছে। তাই এই বিষয়েই সবথেকে বেশি গুরুত্ব দেওয়া উচিত বলে মত সোনাক্ষীর।

প্রসঙ্গত, বলিউডের প্রথম সারির অভিনেতারা ছাড়া আর প্রায় সব অভিনেতা, অভিনেত্রী, পরিচালকরাই সামিল হয়েছেন নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে। সম্প্রতি মুম্বইয়ের ক্রান্তি ময়দানে প্রতিবাদ কর্মসূচীর ডাক দেন অভিনেতা ফারহান আখতার। তিনি ছাড়াও স্বরা ভাস্কর, হুমা কুরেশিকেও প্রতিবাদে যোগ দিতে দেখা যায় সেদিন।

এছাড়াও মহেশ ভাট, অনুরাগ কাশ্যপ, আলিয়া ভাট, টুইঙ্কেল খান্না, আয়ুষ্মান খুরানা সহ বহু ব্যক্তিত্বই সরব হয়েছেন এই আইন ও জামিয়া পড়ুয়াদের ওপর পুলিশি নির্যাতনের প্রতিবাদে। এবার সেই তালিকায় যুক্ত হল সোনাক্ষী সিনহার নামও।

Back to top button