টাইমলাইনবিনোদন

লকডাউনেও চালাচ্ছেন শুটিং! গুরুতর অভিযোগ সোনাক্ষীর বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: লকডাউন (lockdown) অমান‍্য করেই ছবির শুটিং চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (sonakshi sinha)। সম্প্রতি এমনটাই অভিযোগ এনেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek agnihotri)। আর এরপরেই ফুঁসে উঠেছেন অভিনেত্রী। কোনও শুটিং করছেন না তিনি, লকডাউন মেনে বাড়িতেই রয়েছেন, সাফ জানিয়ে দিয়েছেন সোনাক্ষী।


সম্প্রতি নিজের টুইটার হ‍্যান্ডেলে সোনাক্ষীর একটি ছবি শেয়ার করেন বিবেক। ছবিটি একটি সংবাদপত্রের। সেখানে দেখা যাচ্ছে, ফোনে কথা বলতে বলতে এগিয়ে আসছেন সোনাক্ষী। ছবিটি পোস্ট করে পরিচালক লেখেন, ‘এই সময়ে কে শুটিং করে?’ আর এরপরেই আসরে নেমেছেন অভিনেত্রী। মুম্বই পুলিসকে ট‍্যাগ করে তিনি জিজ্ঞাসা করেছেন, এই সময়ে মানুষকে ভুয়ো খবর ছড়ানো থেকে কীভাবে বাধা দেওয়া যায়।

https://twitter.com/sonakshisinha/status/1249619132900716549?s=19

আসলে যে সংবাদপত্রে সোনাক্ষীর ছবিটি ছাপা হয়েছিল সেখানে লেখা ছিল, ‘সোনাক্ষী ইন আ ক্লাসিক ফ্রিজ ফ্রেম’। বিবেক এই লেখাটি সম্পূর্ণ উপেক্ষা করে গিয়েছেন। সেটা নিয়েই কটাক্ষ করছ অভিনেত্রী লিখেছেন, ‘একজন পরিচিত পরিচালক ও বিভিন্ন ইউনিয়নের সদস‍্য হওয়ার দরুন আশা করা যায় আপনি সবকিছুর বিষয়ে আগে জেনে তারপর বলবেন। যেহেতু সব স্টুডিও বন্ধ ও এটা সারা দেশের লকডাউন তাই কেউ শুটিং করছে না। ক্লাসিক ফ্রিজ ফ্রেম মানে আমি জানি পুরোনো ছবি।’

https://twitter.com/sonakshisinha/status/1249604792676052992?s=19

সোনাক্ষীর অনুরাগীরাও বেশ ক্ষুব্ধ হয়েছেন বিবেকের ওপর। অবশ‍্য পরিচালকের বক্তব‍্য, তিনি সোনাক্ষীকে কিছুই বলেননি। আসলে ওই সংবাদ মাধ‍্যমকেই দোষ দিয়েছেন তিনি।

Back to top button