টাইমলাইনবিনোদন

চল্লিশের দোরগোড়ায় এসে প্রথম সন্তান, শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী সোনালী চৌধুরী

বাংলাহান্ট ডেস্ক: আরো এক সুখবর বাংলা টেলি জগতে। মা হতে চলেছেন বাংলা সিরিয়ালের (serial) জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী (sonali chowdhury)। চল্লিশের দোরগোড়ায় এসে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। আগামী জুনেই আসবে সেই বহু প্রতীক্ষিত সুখবর।

গত বছর পুজোতেই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর পান সোনালী। আপাতত তিনি ছুটিতে রয়েছেন ও চুটিয়ে মিষ্টি খেয়ে চলেছেন। মিষ্টি চিরদিনই খুব পছন্দের সোনালীর। কিন্তু গ্ল‍্যামার দুনিয়ায় ফিগার বজায় রাখার জন‍্য মিষ্টিসুখ থেকে বঞ্চিতই ছিলেন তিনি। তাই এখন প্রাণভরে মিষ্টি খেয়ে নিচ্ছেন সোনালী।


সোনালীর কথায়, তিনি একেবারে সুস্থ রয়েছেন। কিন্তু কাজটা আপাতত বন্ধ। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর যখন পান তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলেন তিনি। তারপর দুটো ছবি ও টেলিভিশনের কয়েকটি কাজও হাতে আসে। কিন্তু সেসব আপাতত সরিয়ে রেখেছেন সোনালী।

অভিনয় জগতে বহুদিন হয়ে গিয়েছে সোনালীর। অত‍্যন্ত পরিচিত মুখ তিনি বাংলা সিরিয়ালের। অগ্নিপরীক্ষা, রাজা গজা, জল নূপুর, সাত ভাই চম্পা সহ বহু সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষায় অপর্ণার চরিত্রে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন সোনালী। কয়েকটি বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি।

সম্প্রতি প্রথম সন্তানের মা হন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ‍্যায়। সম্প্রতি বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে আসেন তিনি। তবে সন্তানের জন্ম বেশ কিছুদিন আগেই দিয়েছেন স্নেহা। পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। সদ‍্যোজাতর ছবি প্রকাশ‍্যে না আনলেও স্নেহার বেবি বাম্পের ছবিতে শুভেচ্ছার বন‍্যা বয়ে গিয়েছে।

লকডাউনের সময়েই অন্তঃসত্ত্বা হন স্নেহা।
গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তবে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ‍্যে না আনলেও প্রথম বার মা হয়ে সেই সুখবর সবার সঙ্গে শেয়ার করে নেন স্নেহা। সেই সঙ্গে তাঁর অন্তঃসত্ত্বাকালীন সময়ে যারাই তাঁর পাশে থেকেছেন সকলকে ধন‍্যবাদ জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

Back to top button