টাইমলাইনবিনোদন

‘ঐশ্বর্য অ্যাটেনশন সিকার’, অভিনেত্রীর বেগুনি লিপস্টিক নিয়ে কটাক্ষ সোনমের

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bollywood) মানেই যেমন গ্ল‍্যামার জগত, লাইমলাইটের ঝলকানি তেমনই আবার বলিউড মানেই কাদা ছোড়াছুড়ি, একে অপরকে প্রকাশ‍্যে অপমান। তারকাদের মধ‍্যে ‘ক‍্যাটফাইট’ এর বিষয়টা নতুন নয়। বহু তারকাই ক‍্যামেরার সামনে অমায়িক হলেও নেপথ‍্যে একে অপরের ঘোর প্রতিদ্বন্দ্বী।
সোনম কাপুর (sonam kapoor) ও ঐশ্বর্য রাই বচ্চনও (aishwarya rai bachchan) কয়েকবার এই কারনেই উঠে এসেছেন লাইমলাইটে। ঐশ্বর্যকে নিয়ে বেফাঁস মন্তব‍্য করতে দেখা গিয়েছে সোনমকে। সেই নিয়ে ট্রোলও হয়েছেন তিনি। কিন্তু মুখে লাগাম কখনওই লাগেনি সোনমের। কান চলচ্চিত্র উৎসবেও ঐশ্বর্যর লুক নিয়ে তোপ দেগেছিলেন অভিনেত্রী।

images 2020 07 05T175842.331 Bangla Hunt Bengali News
২০১৬র কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্যর লুক দেখে চোখ কপালে উঠেছিল সকলের। অসাধারন একটি গাউনের সঙ্গে বেগুনি রঙের লিপস্টিক লাগিয়েছিলেন অভিনেত্রী। এই লুকের জন‍্য তুমুল ট্রোল হতে হয়েছিল তাঁকে। তবে সেই সঙ্গে এমন একটি রঙ পছন্দ করার জন‍্য ‘সাহসী’ তকমাও পেয়েছিলেন অ্যাশ।

when aishwarya rai bachchan wore a purple lipstick at cannes film festival 2016 the internet had a meltdown 5 Bangla Hunt Bengali News
ঐশ্বর্যর এই লুক নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি সোনম কাপুর। বলিউডের অন‍্যতম ফ‍্যাশন সচেতন তারকা হিসাবে পরিচিত সোনমকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি সটান বলে বসেন, এসব কিছু নিজের দিকে সবার নজর ঘোরানোর জন‍্যই করেছেন ঐশ্বর্য। তাঁকে ‘অ্যাটেনশন সিকার’ বলে কটাক্ষ করে সোনম বলেন, উনি চেয়েছিলেন ওনার ফ‍্যাশন নিয়ে সবাই চর্চা করুক।

সোনম আরও মন্তব‍্য করেন, তিনি নিজে ঐশ্বর্যর আগেই বেগুনি লিপস্টিক পরেছেন। কিন্তু তাঁকে নিয়ে কেউ চর্চা করেনি। অবশ‍্য সোনমের এমন আচরণ প্রথম নয়। এর আগেও ঐশ্বর্য সম্পর্কে বিষ্ফোরক মন্তব‍্য করতে দেখা গিয়েছিল তাঁকে।
ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে সম্বোধন করে তিনি বলেছিলেন, তাঁর বাবা অনিল কাপুরের সঙ্গে অভিনয় করেছেন ঐশ্বর্য। তাই তাঁকে আন্টিই বলা উচিত বলে মনে করেন তিনি।

Back to top button