টাইমলাইনবিনোদন

বয়স হয়ে গিয়েছে, ঐশ্বর্য অন‍্য প্রজন্মের ‘আন্টি’! বিষ্ফোরক মন্তব‍্য করেছিলেন ‘পাপা কি পরী’ সোনম

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় পারুন না পারুন, সিনেমা চলুক না চলুক, মুখে লাগাম বিশেষ টানেন না সোনম কাপুর (Sonam Kapoor)। তিনি অনিল কাপুর কন‍্যা। বাবার পরিচয়েই বেশি পরিচিত অভিনেত্রী। ফিল্মি কেরিয়ারে যেকটা ছবি করেছেন বেশিরভাগই ফ্লপ হয়েছে‌। তবে লাইমলাইট তিনি কেড়েছেন বিষ্ফোরক মন্তব‍্য করে।

বিশেষত ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সঙ্গে একাধিক বার অকারণেই পাঙ্গা নিয়েছেন সোনম। একবার কান চলচ্চিত্র উৎসবে বেগুনি লিপস্টিক পরায় অ্যাশকে কটাক্ষ করেছিলেন অনিল কন‍্যা। নজর কাড়ার জন‍্যই নাকি বিশ্বসুন্দরী এসব করেছেন বলে মন্তব‍্য করেছিলেন সোনম।


আর একবার ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে বিদ্রুপ করেছিলেন অভিনেত্রী। ঘটনা বেশ অনেক বছর আগের। তবে সোনমের বিতর্কিত মন্তব‍্যের স্মৃতি এখনো তাজা হয়ে রয়েছে সবার মনে। একটি জনপ্রিয় ইন্টারন‍্যাশনাল বিউটি ব্র‍্যান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছিলেন  সোনম কাপুর।

অপরদিকে কয়েক বছর ধরে ঐশ্বর্যই ওই ব্র‍্যান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। স্বাভাবিক ভাবেই এই পরিবর্তন ঠিক মেনে নিতে পারেননি অ্যাশ। ক্ষুব্ধ হয়েছিলেন তিনি। এই প্রসঙ্গে পরে একটি সাক্ষাৎকারে সোনমকে প্রশ্ন করা হলে ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে বসেন তিনি।

অভিনেত্রী বলেছিলেন, ঐশ্বর্য বলেছিলেন তিনি অন‍্য প্রজন্মের একজন আন্টি। তাঁর বাবা অনিল কাপুরের সঙ্গে ছবিতে কাজ করেছেন। সেই অর্থে তিনি তো তাঁর আন্টিই হবেন। শুধু তাই নয়, সোনম আরও বলেন, ঐশ্বর্য পুরনো প্রজন্মের অভিনেত্রী এবং তিনি নিজে তরুণ প্রজন্মের। তাঁর এই মন্তব‍্য নিয়ে তুমুল চর্চা হয়েছিল ইন্টারনেটে।

পরে অবশ‍্য সোনম সাফাই দেন এমন কোনও কথাই তিনি বলেননি ঐশ্বর্য সম্পর্কে এবং এ সবই মিডিয়ার মস্তিষ্কপ্রসূত। বিশ্বসুন্দরীও সোনমের মন্তব‍্য নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি কখনো। এমনকি পরবর্তীকালে অনিল কন‍্যার বিয়েতেও আমন্ত্রিত ছিলেন ঐশ্বর্য।

Related Articles

Back to top button