টাইমলাইনবিনোদন

নতুন সদস‍্য আসতে চলেছে সংসারে? জল্পনার অবসান করে মুখ খুললেন সোনম কাপুর

বাংলাহান্ট ডেস্ক: অন্তঃসত্ত্বা অভিনেত্রী সোনম কাপুর (sonam kapoor)। গত কয়েকদিন ধরে এমন খবরেই তোলপাড় হচ্ছে নেটজগৎ। অভিনেত্রী হঠাৎ করে লন্ডন থেকে ফিরতেই শুরু হয় জল্পনা কল্পনা। বিমানবন্দরে তাঁর পরনের ওভারসাইজ জ‍্যাকেট সেই জল্পনার আগুনেই ঘি দেয়। কিন্তু গুঞ্জন ক্রমশ বাড়তে থাকলেও এতদিন কোনো উত্তর মেলেনি সোনমের পক্ষ থেকে। ফলে মানুষ বিষয়টাকে একরকম সত‍্যিই ধরে নিয়েছিল।

ঠিক এমন সময়েই মুখ খুললেন অভিনেত্রী। না তিনি সোজাসুজি কোনো উত্তর দেননি। তবে পরোক্ষে যা বলেছেন তাতেই সমস্ত গুঞ্জনের অবসান ঘটেছে। নিজের ইনস্টা স্টোরিতে একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন সোনম। যেখানে তিনি লিখেছেন, ‘গরম জলের বোতল ও আদা চা আমার পিরিয়ডের প্রথম দিনের জন‍্য।’ এই একটি ছোট্ট বার্তাতেই সোনম স্পষ্ট করে দিয়েছেন যে তিনি অন্তঃসত্ত্বা নন।


গত বছর লকডাউনের আগেই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছিলেন সোনম। স্বামী সেখানে ব‍্যবসার কাজে ব‍্যস্ত ছিলেন। অপরদিকে সোনম ফটোশুট, কিছু ছবির শুটিং এসব নিয়ে মজে ছিলেন। মাঝে মধ‍্যেই তাঁর ইনস্টাগ্রামে উঠে আসত লন্ডন ডায়েরির টুকরো টুকরো দৃশ‍্য।

কিন্তু হঠাৎ করেই বলা নেই কওয়া নেই লন্ডন থেকে মুম্বই ফেরত চলে আসেন অভিনেত্রী, তাও আবার আনন্দকে ছাড়াই। এতকিছুর মধ‍্যেও একটি বিষয় নজর এড়ায়নি নেটিজেনদের। ভাইরাল ভিডিওতে সোনমের এয়ারপোর্ট লুক দেখে চমকে উঠেছেন নেটনাগরিকরা। বলিউডে সোনমের ফ‍্যাশন সেন্স নিয়ে দ্বিধা কারোরই নেই। এথনিক থেকে ক‍্যাজুয়াল সমস্ত লুকেই বাজিমাত করতে পারেন তিনি।


সেই সোনমই কিনা মুম্বই আসার সময় সাদা গাউনের উপর একটি ওভারসাইজ জ‍্যাকেট পরে চলে এলেন! কিছুটা যেন পেট ঢাকার জন‌্যই এই কৌশল সোনমের। এর থেকেই নেটিজেনদের মনে ধারনা বদ্ধমূল হয়, অভিনেত্রী নিশ্চয়ই অন্তঃসত্ত্বা। কিন্তু এদিন সোনম নিজেই যাবতীয় জল্পনা কল্পনায় জল ঢেলে দিলেন।

Related Articles

Back to top button