টাইমলাইনবিনোদনভারত

‘বড় হয়ে জয়া বচ্চনের মতো হতে চাই’, বলিউডে মাদক যোগ প্রসঙ্গে জয়াকে সমর্থন সোনমের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) মাদক (drugs) যোগের বিরোধিতা করে সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চনের (jaya bachchan) মন্তব‍্য ইতিমধ‍্যেই ভাইরাল হয়েছে। কঙ্গনা রানাওয়াত তাঁকে কটাক্ষ করলেও সোনম কাপুর (sonam kapoor) পাশে দাঁড়ালেন জয়ার। বললেন, বড় হয়ে জয়া বচ্চনের মতো হতে চান তিনি।

বলিউডে মাদক যোগ নিয়ে বিজেপি সাংসদ তথা অভিনেতা রবি কিষনের মন্তব‍্যের তীব্র বিরোধিতা করে জয়া বচ্চন পালটা বলেন, এরা যে থালায় খায় সেই থালাতেই ছেদ করে। এই ইন্ডাস্ট্রি অন্তত ৫ লক্ষ মানুষের খাবারের যোগান দেয়। মাত্র কয়েকজনের জন‍্য গোটা ইন্ডাস্ট্রিটাকে বদনাম করা উচিত নয়।


জয়ার এই মন্তব‍্যের পরেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। দুভাগে ভাগ হয়ে যান বলি তারকারা। একদিকে যেমন বর্ষীয়ান অভিনেত্রীর এই মন্তব‍্যের জন‍্য তাঁকে তীব্র কটাক্ষ করেছেন কঙ্গনা রানাওয়াত, অপরদিকে তেমনই বেশ কয়েকজন তারকা তাঁর সমর্থনেও সুর চড়িয়েছেন। সোনম কাপুরও পাশে দাঁড়িয়েছেন জয়ার।

সংসদে জয়া বচ্চনের ভাষনের একটি ভিডিও ক্লিপ টুইট করে তিনি লিখেছেন, ‘আমি ওনার মতো হতে চাই বড় হয়ে।’ এর মাধ‍্যমে ঘুরিয়ে কঙ্গনার বিরোধিতাও করেন তিনি।

জয়া বচ্চনের বিরুদ্ধে টুইটারে সরব হন কঙ্গনা। জয়া বচ্চনকে উদ্ধেশ‍্য করে টুইটবার্তায় তিনি লেখেন, ‘জয়া জি, আপনি কি একই কথা বলতেন যদি আমার জায়গায় শ্বেতা টিনেজার বয়সে নিগ্রহ, মাদকের শিকার হত। আপনি কি একই কথা বলতেন যদি অভিষেক রোজ আক্রমণের অভিযোগ করত এবং একদিন তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত? আমাদের কথাও একটু ভাবুন।’

আসলে NCBর জেরায় রিয়া চক্রবর্তী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ তারকাই মাদকাসক্ত। তারা নিয়মিত মাদক গ্রহণ করেন। এমনকি বয়ানে রিয়া একাধিক বলিউড তারকার নামও নিয়েছেন বলে দাবি করা হয় সংবাদমাধ‍্যম সূত্রে। এরপরই তোলপাড় শুরু হয় বিভিন্ন মহলে।

সোমবার সংসদের অধিবেশনে এই প্রসঙ্গ নিয়েই সরব হন বিজেপি সাংসদ তথা অভিনেতা রবি কিষন। তিনি বলেন, NCB যথেষ্ট ভাল কাজ করছে। বলিউডের মাদক চক্রের সঙ্গে চিন ও পাকিস্তানের মতো শত্রু দেশেরও যোগ রয়েছে বলে দাবি করেন তিনি। তাঁর কথায়, চিন ও পাকিস্তান হয়েই বলিউডে মাদক প্রবেশ করে যার ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে বলিউড।

রবি কিষনের এই বক্তব‍্যের বিরুদ্ধে মঙ্গলবার সোচ্চার হন বিজেপি সাংসদ জয়া বচ্চন। কয়েকজন মানুষের জন‍্য পুরো ইন্ডাস্ট্রিটাকে এভাবে বদনাম করা যায় না বলে মন্ত‍ব‍্য করেন তিনি। পাশাপাশি তিনি এও বলেন, এরা যে থালায় খায় সেই থালাতেই ছেদ করে।

Back to top button
Close