টাইমলাইনবিনোদন

ভারতে করোনা ভ‍্যাকসিন কবে দেওয়া হবে? প্রশ্ন করে তুমুল ট্রোলের শিকার সোনম

বাংলাহান্ট ডেস্ক: ভারতে (India) ফের বাড়তে শুরু করেছে করোনা (corona) আক্রান্তের সংখ‍্যা। মহারাষ্ট্র, কেরল, তামিলনাড়ু সহ কয়েকটি রাজ‍্যে দেখা দিয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। ফের নতুন করে হাসপাতাল গুলিতে বাড়তে শুরু করেছে করোনা রোগীর সংখ‍্যা। এমতাবস্থায় সকলেই চাইছেন দ্রুত করোনার ভ‍্যাকসিন (vaccine) পেতে। কেন্দ্রীয় সরকারের তরফেও ব‍্যবস্থা করা হচ্ছে দেশবাসীকে দ্রুত ভ‍্যাকসিন দেওয়ার।

এবার এই ভ‍্যাকসিন সম্পর্কেই খোঁজ খবর নিতে গিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের (troll) মুখে পড়লেন সোনম কাপুর (sonam kapoor)। ভারতে কবে থেকে ভ‍্যাকসিন দেওয়া শুরু হবে, এই প্রশ্নটাই সোশ‍্যাল মিডিয়ায় জিজ্ঞাসা করেছিলেন অভিনেত্রী। আর তাতেই তুমুল ট্রোল হতে হল তাঁকে।


কয়েকজন সোনমকে পরামর্শ দিয়েছেন খবরের কাগজ পড়তে বা খবর দেখতে। আবার অনেকে বলেছেন সরকারি ওয়েবসাইটে খোঁজ করতে। সেখানেই সব তথ‍্য পেয়ে যাবেন তিনি। একজন লিখেছেন, দেশদ্রোহীদের দেওয়া হবে না করোনার ভ‍্যাকসিন।

তবে সকলেই যে ট্রোল করেছেন সোনমকে এমনটাও নয়। কয়েকজন তাঁকে জানিয়েছেন প্রয়োজনীয় তথ‍্য। একজন লিখেছেন, স্বাস্থ‍্যকর্মীদের টীকাকরণ সম্পূর্ণ হয়ে গেলেই দেশের সাধারণ মানুষ ভ‍্যাকসিন পাবেন। আবার একজন লিখেছেন আগামী ১লা মার্চ থেকেই সবাই ভ‍্যাকসিন নিতে পারবেন। তবে বিস্তারিত তথ‍্য পরে দিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, এই মুহূর্তে স্বামী আনন্দ আহুজার সঙ্গে ব্রিটিশ যুক্তরাষ্ট্রে রয়েছেন সোনম। গ্লাসগোতে নিজের আগামী ছবি ‘ব্লাইন্ড’ এর শুটিং করছিলেন তিনি। সম্প্রতি শেষ হয় ছবির শুটিং। স্বামী আনন্দ আহুজাকে ধন‍্যবাদ জানিয়ে একটি পোস্টও করেছেন সোনম।

তিনি জানিয়েছেন তাঁর সঙ্গে সারাটা সময় গ্লাসগোতে এসে কাটিয়েছিলেন আনন্দ। লন্ডনে নিজের কাজ অনেক ভাল ভাবে করতে পারতেন তিনি। কিন্তু তা সত্ত্বেও সোনমের সঙ্গেই থেকেছেন আনন্দ। পরপর কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করে আনন্দকে ধন‍্যবাদ জানিয়েছেন সোনম।

Back to top button