fbpx
টাইমলাইনবিনোদন

ক্যাবচালকের ‘অপ্রকৃতিস্থতা’র শিকার সোনম কাপুর, টুইট করলেন ভয়াবহ অভিজ্ঞতার কথা

বাংলাহান্ট ডেস্ক: অনলাইন ক্যাব সিস্টেম চালু হওয়ার নেপথ্যে প্রধান উদ্দেশ্য দ্রুত ও নিরাপদে সফর করা হলেও এর বেশ কয়েকটি খারাপ দিকও রয়েছে। বহু মানুষ বহুবার নিরাপত্তাহীনতায় ভুগেছেন ক্যাবচালকদের অভব্যতার দরুন। এমন ঘটনা প্রায়শই সামনে আসে যেখানে ক্যাবের মধ্যে হয়েছে জঘন্যতম অপরাধ। শুধু সাধারন মানুষ নন, তারকারাও শিকার হয়েছেন এহেন পরিস্থিতির। সম্প্রতি অভিনেত্রী সোনম কাপুর প্রকাশ করলেন তাঁর সঙ্গে ঘটে যাওয়া ‘ভয়াবহ’ ঘটনার কথা।

ক্যাবচালকের ‘অপ্রকৃতিস্থতা’র কারনে হয়রানির মুখে পড়তে হয়েছে সোনম কাপুরকে। তবে এদেশে নয়, লন্ডনে। সম্প্রতি টুইট করে নিজের এই অভিজ্ঞতার কথা জানিয়েছেন অভিনেত্রী। টুইটারে নেটিজেনদের সাবধান করে তিনি লেখেন, “উবের লন্ডনে আমার সবথেকে ভয়াবহ অভিজ্ঞতা হল। সবাই দয়া করে সাবধানে থাকুন। সবথেকে ভাল উপায় হল পাব্লিক ট্রান্সপোর্ট ব্যবহার করেন। খুব ভয় পেয়ে আছি।”

আসলে কী হয়েছিল সোনমের সঙ্গে? পুরো ঘটনাটা জানতে চেয়ে অভিনেত্রীকে প্রশ্ন করেন এক টুইটার ব্যবহারকরী। তাঁর উত্তরে অভিনেত্রী জানান, ওই ক্যাবচালক অপ্রকৃতিস্থ অবস্থায় ছিলেন। তিনি চিৎকার করছিলেন ক্রমাগত। শেষপর্যন্ত সোনম খুবই ভয় পেয়ে যান। তবে এর থেকে বেশি আর কিছুই জানাননি তিনি। চিন্তিত অনুরাগীরা বারবার জিজ্ঞেস করতে থাকেন তিনি নিরাপদ আছেন কিনা।

প্রসঙ্গত, সোনমের স্বামী নিখিল আহুজার লন্ডনে একটি বাড়ি রয়েছে। সেই কারনে মাঝে মাঝেই সেখানে ছুটি কাটাতে যান সোনম। এর আগেও একবার ব্রিটিশ এয়ারওয়েজের বিরুদ্ধে তাঁর ব্যাগ হারিয়ে ফেলার অভিযোগ করেন অভিনেত্রী। তিনি জানান, এই নিয়ে দ্বিতীয়বার তাঁর ব্যাগ হারিয়ে ফেলেছেন ওই এয়ারওয়েজ কর্তৃপক্ষ। তারপর অবশ্য সংস্থার তরফ থেকে ক্ষমা চেয়ে নেয় সোনমের কাছে।

Back to top button
Close
Close