ছবিটাইমলাইনবিনোদন

‘সেক্স বম্ব’ মেরিলিন মনরোর সাজে হাজির সোনম কাপুর, হ‍্যালোউইন লুক দেখে নেটিজেনরা বললেন ‘ডাইনি’!

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ৩১ অক্টোবর ছিল হ‍্যালোউইন নাইট (halloween)। মূলত পাশ্চাত‍্য উৎসব হলেও এখন এদেশেও অনেকেই নিছক মজার ছলে পালন করে থাকেন হ‍্যালোউইন। বাদ যান না তারকারাও। ভূতের মতো বা নানান রকম সেজে ভয় দেখানো, পার্টি করা, হই হুল্লোড় করাই মূলত এই রাতের বিশেষত্ব।

এ বছর সোনম কাপুর (sonam kapoor), প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও শিল্পা শেট্টি (shilpa shetty) অংশ নিয়েছিলেন হ‍্যালোউইন উৎসব পালনে। এই বিশেষ দিনের জন‍্য বিখ‍্যাত হলিউড তারকা মেরিলিন মনরোর মতো সেজেছিলেন সোনম। একই রকম সোনালি চুল, গাঢ় লাল লিপস্টিকে রাঙা ঠোঁট ও ঠোঁটের উপর সেই সিগনেচার তিল। মেরিলিনের মতোই লুক নিয়ে আসার প্রাণপণ চেষ্টা করেছিলেন বলিউডের এই ফ‍্যাশনিস্তা।


কিন্তু তাঁর সব চেষ্টাই মাঠে মারা গেল। মেরিলিন মনরোর সাজে ছবি পোস্ট করতেই সোশ‍্যাল মিডিয়ায় তুমুল ট্রোলের শিকার হতে হল অনিল কাপুর কন‍্যাকে। নিজেকে বড় ফ‍্যাশনিস্তা মনে করলেও আসলে তিনি কিছুই নন। এমনই সব তোপ দাগতে শুরু করেন নেটিজেনরা।

একজন লেখেন, সোনম নিজেকে এত সুন্দরী মনে করেন যে মেরিলিনের সঙ্গে তুলনা করছেন! ওঁর চিকিৎসা দরকার। আবার আরেকজন লেখেন, একেবারে ভূতের মতো দেখতে লাগছে। হ‍্যালোউইনের জন‍্য দারুন সাজ পছন্দ করেছেন সোনম। একজন ‘ডাইনি’ তকমাই দিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

অপরদিকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফিল্টার ব‍্যবহার করে কঙ্কালের মতো লুক নিয়ে ভিডিও করেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন মুলুকের হ‍্যালোউইন উৎসবে তিনি যে বেশ মজে গিয়েছেন তা বোঝাই যাচ্ছে। বাদ যাননি শিল্পা শেট্টিও। ফোনের ফিল্টার ব‍্যবহার করে তিনিও বেশ ভয়ানক লুক এনে একটি ভিডিও শেয়ার করে হ‍্যালোউইন উইশ করেছেন অনুরাগীদের। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Back to top button