টাইমলাইনবিনোদনভিডিও

এক্কা দোক্কা খেলতে খেলতেই দুদিন পর বিয়ে হয়ে যাবে, মোহর-ডিঙ্কার নতুন সিরিয়াল শুরুতেই ট্রোলড

বাংলাহান্ট ডেস্ক: নতুন নতুন স্বাদের গল্পের লোভ দেখিয়ে কী লাভ, সেই যদি দুদিন পরে বিয়েই হয়ে যায়? মোহর ও ডিঙ্কা থুড়ি সোনামণি সাহা (Sonamoni Saha) ও সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Moulik) নতুন সিরিয়ালের প্রোমো দেখে এমনি প্রশ্ন তুলছেন নেটিজেনরা। বেশিরভাগ বাংলা সিরিয়ালগুলিই নাকি নতুন ধরনের গল্প দিয়ে শুরু হয়। কিন্তু কিছুদিন চলতে না চলতেই সেই উড়ন্ত সিঁদুর, মালা দিয়ে অদ্ভূত ভাবে বিয়ে হয়ে যায় নায়ক নায়িকার। একই ধরণের গল্প দেখতে দেখতে বিরক্ত দর্শক।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, মোহর এবং শ্রীময়ী সিরিয়ালের দুই অভিনেতা অভিনেত্রী সোনামণি এবং সপ্তর্ষি এবার জুটিতে ফিরছেন নতুন সিরিয়াল নিয়ে। স্টার জলসার তরফে প্রথম প্রোমো প্রকাশ‍্যে আসতে গুঞ্জনে শিলমোহর পড়ল। নতুন সিরিয়ালের নাম ‘এক্কা দোক্কা’।


নায়ক নায়িকা পোখরাজ এবং রাধিকা এখানে মেডিক‍্যাল অন্তিম বর্ষের পড়ুয়া। কিন্তু একই কলেজে পড়লেও তাদের পরিবারের মধ‍্যে দীর্ঘদিনের লড়াই যা চলে আসছে কয়েক পুরুষ ধরে। পরিবারের সম্মান বাঁচানোর দায়িত্ব এবার এসে পড়েছে তরুণ প্রজন্মের কাঁধে। একে অপরের মুখে ঝামা ঘষে দেওয়ার সিদ্ধান্ত নেয় দুজনেই।


কিন্তু পরীক্ষার ফলাফল বেরোলে দেখা যায়, পোখরাজ প্রথম আর রাধিকা দ্বিতীয়। নায়কের বাড়িতে সেলিব্রেশন শুরু হলেও মনমরা মেয়েকে রাধিকার বাবা বলেন, নম্বর নয় ভাল ডাক্তার হওয়াই আসল। তারপরের দৃশ‍্যেই দেখা যায়, বৃষ্টির মধ‍্যে রাধিকার মাথার উপরে ছাতা ধরে পোখরাজ।

তার বক্তব‍্য, লড়াই থাকুক তবে একই ছাতার তলায়। প্রোমো থেকেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে, আর পাঁচটা সিরিয়ালের মতোই এখানেও পরে প্রেম বিয়ের দিক উঠে আসবে। আর তাতেই আপত্তি নেটিজেনদের একাংশের। সেই যদি বিয়েই দেখাতে হয় তাহলে মেডিক‍্যাল পড়ুয়ার গল্প আনার কী দরকার?

Related Articles

Back to top button