টাইমলাইনবিনোদন

দুটো সিরিয়াল করেই সেলিব্রিটি, খড়িকে টপকে স্টার জলসার দূর্গা হচ্ছেন সোনামণিই

বাংলাহান্ট ডেস্ক: ঢাকে কাঠি পড়ল বলে। মাস পেরোলেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। সেপ্টেম্বরের শেষে মহালয়া (Mahalaya), সূচনা হবে দেবীপক্ষের। বিভিন্ন চ‍্যানেলে চলছে মহালয়ার বিশেষ অনুষ্ঠানের প্রস্তুতি। ইতিমধ‍্যেই কালার্স বাংলা এবং জি বাংলার অনুষ্ঠানে কোন অভিনেত্রীরা মহিষাসুরমর্দিনী হবেন তা জানা গিয়েছে। এবার প্রকাশ‍্যে এল স্টার জলসার (Star Jalsha) অনুষ্ঠানের তথ‍্য।

গত কয়েকদিন ধরে টেলিপাড়ায় গুঞ্জন চলছিল, স্টারের মহিষাসুরমর্দিনী নিয়ে নাকি বিবাদে দুই জনপ্রিয় নায়িকা, সোনামণি সাহা (Sonamoni Saha) এবং সোলাঙ্কি রায়। শোনা গিয়েছিল, এবারে জলসার অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনীর ভূমিকায় দেখা যাবে প্রাক্তন ‘মোহর’ অর্থাৎ সোনামণিকে।


অথচ দেবী দূর্গা হিসাবে অনেকেই চাইছিলেন খড়ি অর্থাৎ সোলাঙ্কিকে। সোনামণি দূর্গা হবেন শুনে স্বাভাবিক ভাবেই ক্ষুব্ধ গাঁটছড়া তথা খড়ি ভক্তরা। এ বিষয়ে স্বয়ং খড়ি অর্থাৎ সোলাঙ্কিকে প্রশ্ন করা হলে  সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী স্পষ্টই বলেন, চ‍্যানেলের চরফে এখনো এ বিষয়ে কোনো ঘোষনাই হয়নি যে মহিষাসুরমর্দিনীর ভূমিকায় কাকে দেখা যাবে। তাই এ বিষয়ে এখন আলোচনা না করাই সমীচিন।

তবে এবারে এসেছে পাকা খবর। সোনামণিই এবার স্টারের দূর্গা। সংবাদ মাধ‍্যমের কাছে মনের উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, কোনোবারই মহালয়ায় দেখা যায়নি তাঁকে। খুব ইচ্ছা ছিল অংশ নেওয়ার। তাই এই সুবর্ণ সুযোগ আর ছাড়তে পারেননি সোনামণি।

অভিনয়ে অনেক আগেই পা রেখেছেন সোনামণি। দেবী চৌধুরাণীতে তাঁকে দেখা গেলেও জনপ্রিয়তা দেয় মোহর। এখনো অনেক দর্শকের কাছেই তিনি মোহর হয়েই রয়ে গিয়েছেন। এই একটি সিরিয়াল তাঁকে অনেক কিছু দিয়েছে। খুব শীঘ্রই বড়পর্দাতেও পা রাখতে চলেছেন সোনামণি।

আপাতত স্টার জলসার এক্কা দোক্কা সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর বিপরীতে রয়েছেন সপ্তর্ষি মৌলিক। বেশ কিছুদিন হল শুরু হয়েছে সিরিয়ালটি। কিন্তু এখনো পর্যন্ত তেমন চমকপ্রদ টিআরপি দিয়ে উঠতে পারেনি।

Related Articles