টাইমলাইনবিনোদন

সুশান্ত ঝড়ে কাবু সোনম, ‘ছিছোড়ে’র জন‍্য চূড়ান্ত ফ্লপ হয় সোনমের ‘দ‍্য জোয়া ফ‍্যাক্টর’

বাংলাহান্ট ডেস্ক: সোনম কাপুরের (sonam kapoor) শেষ ছবি ‘দ‍্য জোয়া ফ‍্যাক্টর’ (the zoya factor) বক্স অফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়ে। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) অভিনীত ‘ছিছোড়ে’ (chhichhore) ছবির কারনেই এমন বেহাল অবস্থা হয় সোনমের ছবির। সুশান্ত ঝড়ের সামনে কার্যত খড়কুটোর মতো উড়ে গিয়েছিলেন সোনম। এমনটাই জানালেন দ‍্য জোয়া ফ‍্যাক্টরের পরিচালক অভিষেক শর্মা।
সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন পরিচালক। দ‍্য জোয়া ফ‍্যাক্টরের ফ্লপ হওয়ার কারন হিসাবে তিনি দায়ী করেন ছিছোড়ে ও ড্রিম গার্ল ছবি দুটিকে। পরিচালকের কথায়, “দ‍্য জোয়া ফ‍্যাক্টর বক্স অফিসে চলেনি কারন তার আগেই দুটি খুব ভাল ছবি থিয়েটার কাঁপাচ্ছিল। এক সপ্তাহ আগেই মুক্তি পেয়েছিল সুশান্ত সিং রাজপুতের ছিছোড়ে ও আয়ুষ্মান খুরানার ড্রিম গার্ল। দুটোই খুব ভাল চলছিল। এমন অবস্থায় দর্শক আমাদের ছবি দেখার জন‍্য টাকা খরচা করতে চায়নি।”


তিনি আরও বলেন, “আমাদের আগে যদি দুটোর জায়গায় একটা ছবি মুক্তি পেত তাও হয়ত দর্শকেরা আমাদের ছবি দেখত। কিন্তু আগেই তারা দুটো অসাধারন ছবি দেখে নিয়েছিল তাই আর তৃতীয় ছবি দেখতে চায়নি। প্রথম দিন থেকেই ক্ষতির মুখ দেখছিল দ‍্য জোয়া ফ‍্যাক্টর।”

সোনমও এর আগে একটি সাক্ষাৎকারে একই মত দিয়েছিলেন। তাঁর বক্তব‍্য, অন‍্য দুটি ছবির উপর আমাদের হাত নেই। সেগুলো যদি ভাল চলে তাহলে আমাদের কিছু করার থাকে না।

প্রসঙ্গত, গত বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পায় সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছিছোড়ে। ১৩ সেপ্টেম্বর মুক্তি পায় আয়ুষ্মান খুরানার ড্রিম গার্ল। দুটো ছবিই ২০০ কোটির মাইলস্টোন অতিক্রম করেছিল। অপরদিকে সোনম কাপুরের জোয়া ফ‍্যাক্টর মুক্তি পায় ২০ সেপ্টেম্বর। মাত্র ৭ কোটির ব‍্যবসা করেছিল এই ছবি।

Related Articles

Back to top button