fbpx
টাইমলাইনবিনোদন

ইনস্টাগ্রামে খুনের হুমকি সোনমের বোন রিয়াকে, অভিযোগ করতে ইনস্টাগ্রাম জানাল এই কথা…

বাংলাহান্ট ডেস্ক: সোনম কাপুরের (sonam kapoor) বোন রিয়া কাপুর (rhea kapoor) পেলেন খুনের হুমকি (death threats)। ইনস্টাগ্রামে (instagram) অশ্লীল গালিগালাজ ও প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় রিয়াকে। এরপরেই ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের শরণাপন্ন হন সোনম। কিন্তু এই বিষয়ে কোনও পদক্ষেপ নেওয়া তো দূর, উলটে ইনস্টাগ্রাম সোনমকে জানায়, এমন কিছুই ঘটেনি যার বিরুদ্ধে তারা কোনও প্রতিক্রিয়া দিতে পারবে।
সোনম প্রথমে রিয়াকে দেওয়া হুমকিগুলির একটি ছবি তুলে তা পোস্ট করে অভিযোগ করেন ইনস্টাগ্রামে। তিনি লেখেন, এসব মানুষদের ইনস্টাগ্রামে ব‍্যান করে দেওয়া উচিত। তখনই ইনস্টাগ্রামের তরফে তাঁর পোস্টে জানানো হয়, ওই ব‍্যক্তি এমন কিছু করেননি যা ইনস্টাগ্রামের নিয়মের বাইরে।

ইনস্টাগ্রামের তরফে আরও বলা হয়, যে ব‍্যক্তি হুমকি দিয়েছে তার সঙ্গে যদি আর যোগাযোগ করতে না চান তবে তাঁকে ব্লক করে দিতে পারেন সোনম ও রিয়া। উত্তরে সোনম লেখেন, ‘এভাবেই এরা ব‍্যবহারকারীদের সুরক্ষা দিচ্ছে।’


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর বলিউডে নেপোটিজম নিয়ে তুমুল তর্ক বিতর্ক শুরু হয়। নেটিজেনের ট্রোলের মুখে পড়েন সোনম কাপুর। কফি উইথ করনে এসে সুশান্তের কোনও ছবি না দেখার কথা বলেছিলেন তিনি। তারপর অভিনেতার মৃত‍্যুর পর তার জন‍্য অন‍্যদের দায় করা উচিত নয়, এমনটাও মন্তব‍্য করেছিলেন রিয়া। এসব কিছুর জন‍্যই সমালোচনার শিকার হন সোনম। ট্রোলের মুখে পড়ে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশনও বন্ধ করে দেন তিনি।

Back to top button
Close
Close