টাইমলাইনবিনোদন

ভারতে থেকে বলিউডে গান করুক ছেলে তা চাই না, বিষ্ফোরক সোনু নিগম

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় ও সফল গায়ক হলেন সোনু নিগম (sonu nigam)। এখনো প্লেব‍্যাক সিঙ্গিংয়ের ক্ষেত্রে বহু পরিচালক প্রযোজকদের প্রথম পছন্দ হলেন সোনু। কিন্তু নিজে বলিউডে প্রভূত  উন্নতি করলেও তিনি চান না তাঁর ছেলে ভারতে থেকে গায়ক তৈরি হোক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনু এমনি বিষ্ফোরক মন্তব‍্য করেন। তিনি জানান, ছেলে নিভান থাকে দুবাইতে। নিজের ভাল মন্দ নিজেই বোঝে সে। তাই নিজের মতামত কখনো নিভানের উপর চাপিয়ে দেন না বা দিতেও চান না বলে জানান সোনু নিগম।


গায়ক আরো জানান, নিভান দুবাইতে থাকুক সেটাই চান তিনি। সেখানকার শ্রেষ্ঠ গেমারদের মধ‍্যে ইতিমধ‍্যেই নিজের জায়গা করে নিয়েছে নিভান। কিন্তু ভারতে এসে গানকে নিজের কেরিয়ার হিসাবে বেছে নিক সেটা একেবারেই তিনি চান না বলেও জানান সোনু।

সোনু বলেন, তাঁর ছেলে নিভানের ছোট থেকেই গানের গলা খুব ভাল। কিন্তু তা সত্ত্বেও তিনি চান না গানের দিকেই নিজের মন দিক নিভান। উপরন্তু তিনি আরো চান না ভারতে থেকে নিজের কেরিয়ার তৈরি করুক ছেলে। তবে দুবাইতে কেন ছেলেকে রাখতে চান তিনি সেই বিষয়ে কোনো মন্তব‍্য করেননি সোনু।

প্রসঙ্গত, কয়েক মাস আগে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর প‍র টি সিরিজের কর্ণধার ভূষন কুমারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে দেখা যায় সোনুকে। মারিনা কুওয়ারের নাম উল্লেখ করে সোনু বলেন, তাঁর ভিডিও এখনও পড়ে রয়েছে তাঁর কাছে। সোনুর পেছনে লাগলে সেই ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকিও দেন তিনি। এরপরেই তোলপাড় শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়।

পাল্টা দেন ভূষন কুমারের স্ত্রী দিব‍্যা খোসলা কুমার। সোনুর তীব্র সমালোচনা করে তিনি জানান, সোনু নিজেই পাঁচ টাকার বিনিময়ে দিল্লির রামলীলা ময়দানে গান গাইতেন। সেখান থেকে তাঁকে মুম্বই নিয়ে এসে ইন্ডাস্ট্রিতে সুযোগ দেন টি সিরিজের প্রতিষ্ঠাতা গুলশন কুমার। কিন্তু টি সিরিজের বিপদের সময় সোনু অকৃতজ্ঞের মতো অন‍্য কোম্পানির সঙ্গে যুক্ত হয়ে যান। তখন গুলশন কুমারের ছেলে ভূষন কুমারের বয়স ছিল মাত্র ১৮ বছর। তখন তিনি যে সাহায‍্য চাইতে গিয়েছিলেন সেই সব কথাই এখন তুলছেন সোনু।

Back to top button