টাইমলাইনবিনোদন

মেলোড্রামা করতে রাজি নন, এই শর্ত নিয়ে বাংলা রিয়েলিটি শোয়ের বিচারক রূপে ফিরছেন সোনু নিগম

বাংলাহান্ট ডেস্ক: আবারো রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে সোনু নিগম (sonu nigam)। দীর্ঘদিনের বিরতির পর ফের প্রতিযোগীদের বিচার করার দায়িত্ব নিজের কাঁধে নিতে চলেছেন তিনি। সম্প্রতি ইন্ডিয়ান আইডল বিতর্কে অমিত কুমারের পক্ষ নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল তাঁকে। বিচারকদের বিচার পদ্ধতিতে শো নির্মাতাদের হস্তক্ষেপের জন‍্যই নাকি আর রিয়েলিটি শো তে না থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সোনু।

তবে এবার নিজেই বাংলার এক রিয়েলিটি শোয়ের অংশ হওয়ার খবর জানিয়েছেন গায়ক। স্টার জলসার আসন্ন রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার’এ বিচারকের আসনে দেখা যাবে তাঁকে। সংবাদ মাধ‍্যমকে সোনু বলেছেন, ‘এই শো টা তাঁর বেশ।ভাল লেগেছে। এখানে কৌশিকি চক্রবর্তী ও কুমার শানু থাকছেন। পরিবেশটাও বেশ সুন্দর। ওখানে আমি অনেক বেশি স্বচ্ছন্দ। আশা করছি ওরা আমায় মেলোড্রামা করতে বলবে না। যদি বলে তখন দেখা যাবে।’


চলতি মাসের শুরুতেই এই বিষয়ে এক সংবাদ মাধ‍্যমকে সোনু বলেন, ‘প্রতিযোগীদের কিছু শেখানোর জন‍্যই আমরা বিচারক হই। সবসময় বাহ বাহ করলে কী করে চলবে? সৎ উপদেশ দেওয়া উচিত সবসময়। আমরা যদি সবসময় ওদের প্রশংসা করি তবে প্রতিযোগীরা নিজেরাও বুঝতে পারবে না কখন তারা ভাল গাইছে আর কখন খারাপ।’

এর আগে সারেগামাপা এবং ইন্ডিয়ান আইডলের বিচারক থেকেছেন সোনু। কিন্তু বেশ কয়েক বছর হল রিয়েলিটি শো থেকে দূরেই রয়েছেন তিনি। এর কারণ হিসেবে তাঁর বক্তব‍্য, তিনি কেমন ব‍্যবহার করবেন সেটা কেউ তাঁকে বলে দেবে না।

এক সাক্ষাৎকারে সোনু বলেছিলেন, তিনি স্পষ্ট কথার মানুষ। সঙ্গীত সম্পর্কে তাঁর সম‍্যক জ্ঞান রয়েছে, তাই কেউ তাঁকে বলে দিতে পারে না যে তিনি কীভাবে ব‍্যবহার করবেন না করবেন। যদি তাঁকে কোনো কিছু করতে বলা হয় তবে তিনি করবেন ঠিকই কিন্তু সেগুলো আদৌ তিনি উপভোগ করবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে সোনু্র।

Related Articles