টাইমলাইনবিনোদন

সোনু সূদই হোক পরবর্তী প্রধানমন্ত্রী, রাখি সাওয়ান্তের দাবির উত্তরে কি বললেন অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের আগে পর্যন্ত বলিউডের একজন সাধারন অভিনেতা হিসাবেই পরিচিত ছিলেন সোনু সূদ (sonu sood)। সাধারনত সহ অভিনেতা হিসাবেই দেখা গিয়েছে তাঁকে ছবিতে। জনপ্রিয়তাও এমনকিছু আহামরি নয়। কিন্তু ২০২০ যেন সব হিসেব নিকেশ পালটে দিয়েছে। বলিউডের তাবড় প্রথম সারির তারকারা যখন একটা অঙ্কের টাকা অনুদান দিয়েই খালাস তখন মানুষের স্বার্থে রাস্তায় নেমে পড়েছিলেন সোনু।

উত্তর থেকে দক্ষিণ, দেশের যে প্রান্তেই পরিযায়ী শ্রমিকদের আটকে পড়ার খবর পেয়েছেন তাদের সাহায‍্যে পাঠিয়েছেন বাস, ট্রেন, বিমান পর্যন্ত। শুধুমাত্র দেশের মধ‍্যেই আটকে থাকেনি তাঁর কাজ। বিদেশেও লকডাউনের মধ‍্যে যারা আটকে পড়েছিলেন বিশেষ বিমান পাঠিয়ে তাদের উদ্ধার করে এসেছেন সোনু।


শুরুটা হয়েছিল এভাবে। একে একে মানুষের সাহায‍্যে ‘রবিন হুড’ হয়ে উঠেছেন অভিনেতা। দুঃস্থ পড়ুয়াদের জন‍্য স্মার্টফোনের ব‍্যবস্থা করা থেকে অসহায় কৃষকের জন‍্য আস্ত একটা ট্রাক্টর এনে হাজির করা সবই একা হাতে করেছেন সোনু। কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত না হয়ে যে এমন বৃহত্তর স্বার্থে সাহায‍্যের জন‍্য ঝাঁপ দেওয়া যায় তা হয়তো সোনুকে দেখার আগে কেউ ভাবেওনি।

গত বছর লকডাউন থেকে শুরু করেছিলেন। এ বছরেও থামেননি সোনু। এখন দেশের জন‍্য বাইরে থেকে অক্সিজেন প্ল‍্যান্ট পর্যন্ত নিয়ে আসছেন তিনি। মানুষ দু হাত তুলে আশীর্বাদ করেছেন সোনুকে। সোশ‍্যাল মিডিয়ায় প্রশংসার বন‍্যা। এমনকি পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে সোনুর নামও উল্লেখ করেছেন নেটজনতার একটা বড় অংশ।

দেশের এই সঙ্কটের সময় সরকারের যে কাজটা করার দরকার সেটা নিজেই করছেন সোনু। এই সব কারণের জন‍্যই সোনুকেই পরবর্তী প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চাইছেন অনেকেই। নেটিজেনদের এই দাবি সমর্থন করেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্তও।


তবে সকলের এই দাবি বিনীত ভাবে খারিজ করে দিয়েছেন সোনু। রাজনীতির ময়দানে তিনি নামতে চান না। রাজনীতিতে আসার প্রস্তাব আগেও পেয়েছেন। কিন্তু রাজি হননি সোনু। তাঁর মতে একা যে কাজটা তিনি করতে পারছেন তা রাজনীতিতে আসলে পারবেন না। তাই এই অনুরোধ তিনি রাখতে পারবেন না বলেই জানিয়েছেন সোনু।

Related Articles

Back to top button