টাইমলাইনবিনোদন

বারবার টুইট করে আইফোনের আবদার সোনুর কাছে, মুখের উপর জবাব দিলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে পরিযায়ী শ্রমিক ও দরিদ্র মানুষদের জন‍্য ‘সুপারম‍্যান’এর অবতারে হাজির হয়েছিলেন সোনু সূদ (sonu sood)। বলিউডের পরিচিত এই অভিনেতার যেন সম্পূর্ণ নতুন এক রুপের সঙ্গে পরিচয় ঘটেছে লকডাউনের সময়। অক্লান্ত পরিশ্রমে যারাই সাহায‍্য চেয়েছেন তাদের জন‍্য ছুটে গিয়েছেন সোনু।

লকডাউন শেষ হয়ে গেলেও কাজ শেষ হয়নি সোনুর। এখনও প্রতিনিয়ত সাহায‍্যের প্রার্থনায় সাড়া দিয়ে হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। মানুষ ধন‍্য ধন‍্য করছেন অভিনেতাকে। কিন্তু এর মাঝেও কিছু মানুষ বিষয়টা নিয়ে মশকরা করতে ছাড়ছেন না। অদ্ভূত বিষয় নিয়ে সাহায‍্য চেয়ে টুইট করছেন সোনুকে। আর তার যোগ‍্য জবাবও দিচ্ছেন অভিনেতা।


এক ব‍্যক্তি এমনই মশকরা করে নতুন ফোন চেয়ে টুইট করেন সোনুকে। তিনি লেখেন, ‘স‍্যর অ্যাপলের আইফোন চাই। আমি অন্তত ২০ বার টুইট করেছি’। টুইটটি দেখে প্রতিক্রিয়া দিতে দেরি করেননি। ওই ব‍্যক্তিকে পাল্টা দিয়ে তিনি লেখেন, ‘আমারও একটা ফোন চাই। তার জন‍্য আমি আপনাকে ২১বার টুইট করতে পারি’।

সোনুর এই জবাব বেশ পছন্দ হয়েছে নেটিজেনের। একদম যোগ‍্য জবাব দিয়েছেন অভিনেতা, এমনটাই বক্তব‍্য নেটজনতার। এই টুইটের মাধ‍্যমে সোনু এটাই বুঝিয়েছেন যে ২০ বার টুইট করলেই নতুন ফোন পাওয়া যায় না। তার জন‍্য পরিশ্রম করতে হয়। এখন যে সোনু এত মানুষকে সাহায‍্য করতে পারছেন তা কেবল মাত্র তাঁর বছরের পর বছর পরিশ্রমের জন‍্যই।

এর আগে অনলাইন ক্লাসের জন‍্য হরিয়ানার মোরনি গ্রামের প্রত‍্যেক পড়ুয়ার হাতে স্মার্টফোন তুলে দিয়েছিলেন সোনু। হরিয়ানার প্রত‍্যন্ত গ্রাম মোরনি। গ্রামে নেটওয়ার্কের অবস্থা তো খুবই খারাপ। উপরন্তু বেশির ভাগ মানুষেল কাছেই নেই স্মার্টফোন। তাই পড়ুয়ারা বাধ‍্য হয়ে মাইলের পর মাইল হেঁটে গ্রামের বাইরে অন‍্যের স্মার্টফোন নিতে যায়, যাতে অনলাইন ক্লাসগুলি করা যায়।

এক সাংবাদিকের লেখা প্রতিবেদন থেকে এতটাই জেনেছিলেন সোনু সূদ। মাত্র একদিন আগে বলেছিলেন কালকেই প্রত‍্যেক পড়ুয়া তাদের হাতে পেয়ে যাবে স্মার্টফোন। কথার খেলাপ হয়নি। পরের দিনই মোরনি অঞ্চলের কোটির গভর্নমেন্ট সিনিয়র সেকেন্ডারি স্কুলের ছাত্রছাত্রীরা হাতে পায় তাদের স্মার্টফোনটি।

সোনুর বন্ধু করন গিলহোত্রা স্কুলের প্রিন্সিপালের হাতে তুলে দেন স্মার্টফোনগুলি। সেই ফোনেই উচ্ছ্বসিত পড়ুয়াদের সঙ্গে ভিডিও কলে কথাও বলেন অভিনেতা। নিজেই রিটুইট করে সেই ভিডিও শেয়ার করেন সোনু।

Back to top button