টাইমলাইনবিনোদনভারত

বাবার চিকিৎসার জন‍্য সাহায‍্য চেয়েছিলেন, সার্জারি সফল হওয়ার সুখবর জানিয়ে চমকে দিলেন সোনু

বাংলাহান্ট ডেস্ক: অসুস্থ বাবার চিকিৎসার জন‍্য সোনু সূদের (sonu sood) কাছে সাহায‍্য (help) চেয়েছিলেন এক ব‍্যক্তি। আবেদনে সাড়া দিয়ে সার্জারি (surgery) সফল হওয়ার সুখবর জানিয়ে টুইট করলেন সোনু। ফের একবার মহানুভবতায় সকলের মন জয় করে নিলেন অভিনেতা।

গত অগস্ট মাসে সোনুর কাছে সাহায‍্য চেয়ে এক ব‍্যক্তি টুইট করেন। তিনি লেখেন, ‘স‍্যর আমার বাবা অনেকদিন ধরে অসুস্থ। জানুয়ারিতে ওনার অপারেশন হয়েছিল। মার্চ মাসে ডান পায়ের পাতায় গ‍্যাংগ্রিন হয়ে যায় তাঁর। ওনার চিকিৎসার জন‍্য এখনও পর্যন্ত ২ লক্ষ ৫০ হাজার টাকা খরচ করেছি। ব‍্যাঙ্ক থেকেও লোন নিয়েছি। স‍্যর আমরা গরীব মানুষ, আমাদের সাহায‍্য করুন।’


গত ১১ সেপ্টেম্বর সোনু এই টুইটের উত্তরে সরাসরি সুখবর দিয়ে লেখেন, ‘শুভেচ্ছা রইল। আপনার বাবার সার্জারি সফল হয়েছে। আমার আজকের দিনের শুরুটা দারুন হল।’

নেটিজেনরা ধন‍্য ধন‍্য করছেন সোনুকে। সেই সঙ্গে ওই ভদ্রলোককেও তারা শুভেচ্ছা জানিয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় এখন সোনুর এই টুইট ভাইরাল। লকডাউনের পরেও যে মানুষের সাহায‍্যে সর্বক্ষণ কাজ করে চলেছেন সোনু তার জন‍্য নেটিজেনরা প্রশংসা করেছেন অভিনেতার।

লকডাউনে পরিযায়ী শ্রমিক ও দরিদ্র মানুষদের জন‍্য ‘সুপারম‍্যান’এর অবতারে হাজির হয়েছিলেন সোনু সূদ। বলিউডের পরিচিত এই অভিনেতার যেন সম্পূর্ণ নতুন এক রুপের সঙ্গে পরিচয় ঘটেছে লকডাউনের সময়। অক্লান্ত পরিশ্রমে যারাই সাহায‍্য চেয়েছেন তাদের জন‍্য ছুটে গিয়েছেন সোনু।

লকডাউন শেষ হয়ে গেলেও কাজ শেষ হয়নি সোনুর। এখনও প্রতিনিয়ত সাহায‍্যের প্রার্থনায় সাড়া দিয়ে হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। মানুষ ধন‍্য ধন‍্য করছেন অভিনেতাকে। কিন্তু এর মাঝেও কিছু মানুষ বিষয়টা নিয়ে মশকরা করতে ছাড়ছেন না। অদ্ভূত বিষয় নিয়ে সাহায‍্য চেয়ে টুইট করছেন সোনুকে। তবে তার যোগ‍্য জবাবও দিচ্ছেন অভিনেতা।

Back to top button