টাইমলাইনবিনোদন

নারকেল ফাটিয়ে তামিলনাড়ুর ইডলি বিক্রেতাদের যাত্রা শুরু করালেন সোনু, মন ভাল করা ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক কাজ করে সারা দেশের মানুষের মন জয় করে নিচ্ছেন সোনু সূদ (sonu sood)। পরিযায়ী শ্রমিকদের (migrant workers) ত্রাতা হয়ে উঠেছেন তিনি। যে যেখানেই বিপদে পড়েছে, অর্থসঙ্কটে বাড়ি ফিরতে পারছে না, সোনুর সঙ্গে যোগাযোগ করলেই তিনি অবতীর্ণ হচ্ছেন ত্রাতার ভূমিকায়। এখনও পর্যন্ত প্রায় ১৮০০০ পরিযায়ী শ্রমিককে বাড়ি পৌঁছে দিয়েছেন তিনি।
সম্প্রতি পরিযায়ী শ্রমিকদের সহায়তার জন‍্য একটি হেল্পলাইন নম্বর চালু করেন সোনু। তিনি জানান, টোল ফ্রি ওই নম্বরে ফোন করলেই পৌঁছে যাবে সাহায‍্য। কিছুদিন আগেই পরিযায়ী শ্রমিকের একটি দলকে মুম্বই থেকে উত্তরাখন্ড পৌঁছে দিয়েছেন তিনি। এবার অভিনেতা সাহায‍্যের হাত বাড়িয়ে দিলেন তামিলনাড়ুর ইডলি বিক্রেতাদের দিকে।


তামিলনাড়ু থেকে মহারাষ্ট্রে রোজগারের আশায় আসেন এই ইডলি বিক্রেতারা। কিন্তু লকডাউনের মধ‍্যে মুম্বইতেই আটকে পড়েন তারা। এদিকে মহারাষ্ট্রে দ্রুত হারে বেড়ে চলেছে করোনা। এমতাবস্থায় বাড়ি ফেরার জন‍্য সোনুর সাহায‍্য চেয়েছিলেন তারা। তাদের ডাকে সাড়া দিয়ে বাসের ব‍্যবস্থা করেন অভিনেতা।

প্রথমে ইডলি বিক্রেতাদের বিমানেই পাঠানোর কথা ভেবেছিলেন সোনু। কিন্তু পর্যাপ্ত পরিমানে টিকিট না পাওয়ায় বাসেই তাদের তামিলনাড়ু ফেরার বন্দোবস্ত হয়। যাত্রার আগে বাসের সামনে নারকেল ফাটান সোনু। মহিলারা আরতি করেন তাঁকে। এই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভাইরাল ভয়ানি। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল এই ভিডিও।

Back to top button