টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদন

কলকাতার দুর্গাপূজা মন্ডপে সোনু সূদের মূর্তি, কী বললেন অভিনেতা?

সোনু সূদ (sonu sood), রিল লাইফ ভিলেন থেকে রিয়েল লাইফ হিরো। লকডাউনে হাজার হাজার শ্রমিককে বাড়ি পৌঁছে দেওয়া সোনু যেন গরীবের ভগবান। কলকাতার এই দুর্গাপূজার থিমে তার সেই অবদানকে মনে রেখেই উদ্যোক্তারা তার মূর্তি তৈরি করেছেন। নিজের মূর্তি দেখে কী বললেন অভিনেতা?

কেষ্টপুর প্রফুল্ল কানন পশ্চিম অধিবাসী বৃন্দ পুজো কমিটি এবার ১৮ তম বছর। এই বছর প্যান্ডেলের থিম হ’ল করোনার লকডাউনের সংকটকাল। সেখানেই পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরা প্রসঙ্গে সোনু সূদের মূর্তিটি স্থাপন করা হয়েছে৷

কমিটির এই পদক্ষেপে অভিভূত হয়েছেন অভিনেতা।  অত্যন্ত বিনয়ের সাথে সোনু সুদ এই সম্পর্কে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি টুইট করে লিখেছেন- আমার এখনো পর্যন্ত বৃহত্তম পুরষ্কার। অভিনেতার টুইটটি মানুষ খুব পছন্দ হয়েছে। মুহুর্তে ভাইরাল হয়েছে তা। নেটদুনিয়ায় উপচে পড়েছে অভিনেতার প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা

জানিয়ে রাখি, লকডাউন মিটলেও সোনু তার সামাজিক কাজকর্ম থামান নি। সোনু সুদ সম্প্রতি তার মায়ের ১৩ তম মৃত্যুবার্ষিকীতে আইএএস-এর জন্য প্রস্তুতির যুবকদের জন্য একটি বৃত্তি প্রকল্প চালু করেছেন। যার তথ্য তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন।

সোনু সুদ একটি টুইটে লিখেছেন, ১৩ ই অক্টোবর, আমার মায়ের মৃত্যুর ১৩ বছর পেরিয়ে গেছেন। তিনি তার পিছনে শিক্ষার উত্তরাধিকার রেখে গেছেন। আজ, তাঁর ১৩ তম মৃত্যু বার্ষিকীতে আমি যারা IAS এর জন্য প্রস্তুত তাদের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করার জন্য ‘সরোজ সুদ বৃত্তি’ দেওয়ার পরিকল্পনা করেছি। মা, তোমার আশির্বাদ কাম্য।

 

 

Back to top button