টাইমলাইনবিনোদন

তৈরি হতে চলেছে সোনু সূদের বায়োপিক, নায়কের নাম নিজেই জানালেন সোনু

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে (lockdown) পরিযায়ী শ্রমিক ও দরিদ্র মানুষদের জন‍্য ‘সুপারম‍্যান’এর অবতারে হাজির হয়েছিলেন সোনু সূদ (sonu sood)। বলিউডের পরিচিত এই অভিনেতার যেন সম্পূর্ণ নতুন এক রুপের সঙ্গে পরিচয় ঘটেছে লকডাউনের সময়। অক্লান্ত পরিশ্রমে যারাই সাহায‍্য চেয়েছেন তাদের জন‍্য ছুটে গিয়েছেন সোনু।

লকডাউন শেষ হয়ে গেলেও কাজ শেষ হয়নি সোনুর। এখনও প্রতিনিয়ত সাহায‍্যের প্রার্থনায় সাড়া দিয়ে হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। পড়ুয়াদের পড়াশোনার সুযোগ সুবিধা, অসহায় রোগীর সাহায‍্য সব কাজেই এগিয়ে আসছেন সোনু। মানুষ ধন‍্য ধন‍্য করছেন অভিনেতাকে।

এবার সোশ‍্যাল মিডিয়ায় উঠেছে সোনু সূদের বায়োপিক তৈরির দাবি। গুঞ্জন শোনা যাচ্ছে, শীঘ্রই বলিউডে তৈরি হতে চলেছে সোনুর বায়োপিক। এবার সেই প্রসঙ্গেই এক সংবাদ সংস্থার তরফে প্রশ্ন রাখা হয় অভিনেতার কাছে। নিজের বায়োপিকে কোন অভিনেতাকে দেখতে চাইবেন তিনি?

উত্তরে সোনু জানান, তাঁর কাছে ইতিমধ‍্যেই বেশ কিছু প্রস্তাব আসতে শুরু করে দিয়েছে। কিন্তু তাঁর একটি শর্ত রয়েছে। যদি বায়োপিক বানাতেই হয় তাহলে নিজের বায়োপিকে নিজেই অভিনয় করতে চান তিনি। নিজের বায়োপিকে অভিনয় করার ক্ষমতা তাঁর রয়েছে বলেই বক্তব‍্য অভিনেতার। তাছাড়া নিজের চরিত্রে অন‍্য কোনো অভিনেতাকেও ভাবতে পারছেন না তিনি।

তবে এখন এসব বায়োপিক তৈরির কথা চিন্তা ভাবনা করছেন না সোনু সূদ। তাঁর হাতে এখনো অনেক কাজ। লকডাউন উঠে গেলেও তাঁর কাজ শেষ হয়নি। এখনো কেউ সাহায‍্য চাইলেই ছুটে যাচ্ছেন অভিনেতা। তাই এখন বায়োপিকের কথা ভাবার একেবারেই সময় নেই বলে জানান সোনু।

 

লকডাউন শেষ হয়ে গেলেও এখনো পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার কাজ করে চলেছেন সোনু। শনিবার এক বেসরকারি বিমান সংস্থা সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন সোনুর এই কাজের কথা। এখানেই শেষ নয়, এক ব‍্যক্তির মায়ের অস্ত্রোপচারের ব‍্যবস্থাও করে দিয়েছেন সোনু।

Back to top button