fbpx
টাইমলাইনবিনোদন

ঠাকুরের আসনে বসিয়ে সোনু সূদের ছবিতে আরতি, ভিডিও দেখে আপ্লুত অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: পরিযায়ী শ্রমিকদের (migrant workers) নিজ রাজ‍্যে ফেরানোর জন‍্য উদ‍্যোগী হয়েছেন বলি অভিনেতা সোনু সূদ (sonu sood)। পরিযায়ী শ্রমিকদের জন‍্য নিজের খরচায় বাস ভাড়া করে তাদের নিজেদের বাড়িতে পৌঁছে দেওয়ার ব‍্যবস্থা করেছেন তিনি। সবটাই সরকারের অনুমতি নিয়েই তিনি করেছেন বলেও জানা গিয়েছে। একথা সকলেই জানেন।
জানা গিয়েছে, লকডাউনের মধ‍্যেই ১০টি বাস ভাড়া করে বেশ কয়েকজন পরিযায়ী শ্রমিকদের নিজের রাজ‍্যে ফেরার বন্দোবস্ত করে দিয়েছেন অভিনেতা। মুম্বই থেকে কর্ণাটকে যাবেন ওই পরিযায়ী শ্রমিকরা। পরিযায়ী শ্রমিকদের সব দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা।
গোটা দেশের মানুষের কাছে হিরো হয়ে উঠেছেন অভিনেতা। কয়েক সপ্তাহ ধরে সংবাদ শিরোনামে শুধুই সোনু। ফের প্রকাশ‍্যে এল আরেক ভাইরাল ভিডিও। ভিডিওতে দেখা গিয়েছে ঠাকুরের আসনে সোনুর ছবি রেখে পুজো করা হচ্ছে। অন‍্য ঠাকুরের মূর্তির সঙ্গে অভিনেতার ছবি রেখেও আরতি করা হচ্ছে।


এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সোনুকে ট‍্যাগ করে এই ভিডিও পোস্ট করেন যুবক। অভিনেতা উত্তর দিয়েছেন, এসব না করতে। মাকে বলতে তাঁর জন‍্যও যেন রোজ প্রার্থনা করেন তিনি। তাহলেই সব ঠিক হয়ে যাবে। আসলে সোনুর সাহায‍্যেই লকডাউনে নিজের বাড়ি ফিরেছেন ওই যুবক।

 

ছেলেকে ফিরে পেয়ে এর আগেই আপ্লুত মা ধন‍্যবাদ জানিয়েছিলেন সোনুকে। উত্তরে অভিনেতাও বলেছিলেন ভাগ‍্যে থাকলে একবার তাদের বাড়িতে গিয়ে খাবার খেয়ে আসবেন। তারপরেই এই কাণ্ড ঘটায় ওই পরিবার। এই ভিডিও এবং সোনু্র উত্তর দুটোই ভাইরাল নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি আরও ১০০০ জন পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরানোর ব‍্যবস্থা করেন সোনু। রবিবার রাতে মুম্বইয়ের থানে স্টেশনে নিজে দাঁড়িয়ে থেকে সব শ্রমিককে ট্রেনে তোলার ব‍্যবস্থা করেন অভিনেতা। শুধু তাই নয়, তাদের হাতে স‍্যানিটাইজার, খাবার সহ সমস্ত নিত‍্যপ্রয়োজনীয় জিনিস তুলে দেন তিনি। নিজে দাঁড়িয়ে থেকে সবকিছু তদারকও করেন সোনু।
এই প্রসঙ্গে সোনু বলেন, “ট্রেন দুটি বিহার ও উত্তর প্রদেশ রওয়ানা দিয়েছে। আমরা সবাইকে খাবার, স‍্যানিটাইজার দিয়েছি। তবে এই কাজ মহারাষ্ট্র সরকারের সাহায‍্য ছাড়া সম্ভব ছিল না। আমি আমার সাধ‍্যমতো চেষ্টা করছি। যতক্ষণ না সকলে বাড়ি পৌঁছবে আমি থামব না।”

Back to top button
Close
Close