fbpx
টাইমলাইনবিনোদন

সুখবর! শীঘ্রই সিনেমাহলে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ও রণবীরের ‘৮৩’!

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে হল প্রতীক্ষার অবসান। মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার (akshay kumar), রণবীর সিং (ranveer singh), অজয় দেবগণ অভিনীত ‘সূর্যবংশী’ (sooryavanshi) এবং রণবীর সিংয়ের ‘৮৩’ (83)। দীর্ঘ প্রতীক্ষার পর এই ছবিদুটির মুক্তির জন‍্য পাওয়া গিয়েছে নতুন তারিখ। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে সূর্যবংশী ও বড়দিনে মুক্তি পাবে ৮৩।
ডিজিটাল প্ল‍্যাটফর্মে নয়, বরং প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে এই দুটি ছবি। ছবি মুক্তির খবর ঘোষনা হওয়ার পর থেকেই অনুরাগীদের খুশির ঢল নেমেছে সোশ‍্যাল মিডিয়ায়। সেই সঙ্গে খুশির ঝলক দেখা গিয়েছে সিনেমাহল ও মাল্টিপ্লেক্সের মালিকদের মুখেও।
দেশব‍্যাপী লকডাউন শুরু হওয়ার সময় থেকেই তালা পড়েছে সিনেমাহলগুলিতে। এখনও পর্যন্ত সিনেমাহল ও মাল্টিপ্লেক্সের ওপর থেকে নিষেধাজ্ঞা না উঠলেও এই দুটি ছবি মুক্তির খবরে আশা করা যাচ্ছে শীঘ্রই খুলতে পারে প্রেক্ষাগৃহের দরজা।

সম্প্রতি জানা গিয়েছে, বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে ডিজিটাল প্ল‍্যাটফর্মে। কিন্তু সূর্যবংশী ও ৮৩ এর পরিচালকেরা আগেই জানিয়ে দিয়েছিলেন ছবিদুটি যখনই মুক্তি পাক না কেন, প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। উল্লেখ‍্য, প্রথমে ঠিক হয়েছিল ২৪ মার্চ মুক্তি পাবে সূর্যবংশী। রণবীর সিং দীপিকা পাডুকোন অভিনীত ৮৩ মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু লকডাউনের কারনে দুটি ছবির মুক্তিই পিছিয়ে যায়।

গতকালই জানা গিয়েছিল, অক্ষয় কুমার অভিনীত আরেকটি ছবি ‘লক্ষ্মীবম্ব’ মুক্তি পাবে ডিজিটাল প্ল‍্যাটফর্মে। সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’র সঙ্গেই মুক্তি পাবে এই ছবি। তবে সুশান্তের শেষ ছবি বড়পর্দায় মুক্তির জন‍্য সরব হয়েছিলেন তাঁর অনুরাগীরা। সূর্যবংশী ও ৮৩র প্রেক্ষাগৃহে মুক্তির খবরে ফের চাঞ্চল‍্য সৃষ্টি হয়েছে। নেটিজেনের একাংশ ছবিদুটি বয়কটের ডাকও দিয়েছে।
প্রসঙ্গত, সূর্যবংশী ও ৮৩ এই দুটি ছবিই প্রথম বলিউড ছবি যা লকডাউনের পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। পরিচালক রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ এর অন্তর্গত এই সূর্যবংশী ছবি। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে অক্ষয়, রণবীর ও অজয়কে। ৮৩ ছবিটি তৈরি হয়েছে ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জেতার ঘটনা নিয়ে।

Back to top button
Close
Close