টাইমলাইনবিনোদনভিডিও

‘SOS Kolkata’ র নতুন গানে যশ-নুসরতের চোখ ধাঁধানো জলবা, মুক্তি পেতেই ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সাংসদ নির্বাচিত হওয়ার পর প্রথম বার একই সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরত জাহান (nusrat jahan) ও মিমি চক্রবর্তী (mimi chakraborty)। সৌজন‍্যে আগামী ছবি ‘SOS Kolkata’। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। পুজোতেই মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে প্রকাশ‍্যে এল ছবির নতুন গান (song), ‘হার মানবো না’।

গানে নজরে এসেছেন যশ ও নুসরত। বিশেষ ভাবে দৃষ্টি আকর্ষণ করেছে দুজনের স্টাইল। কালো লেদার প‍্যান্ট, জ‍্যাকেট পরেছেন যশ, সঙ্গে নুসরতের পরনেও কালো লো রাইজ লেদার প‍্যান্ট ও লেদারের ব্রালেট। চোখ ধাঁধানো অবতারে গানে হাজির হয়েছেন দুজনে।

IMG 20201018 135040 Bangla Hunt Bengali News

গানটি লিখেছেন প্রতীক কুণ্ডু। র‍্যাপ অংশটিও তাঁর গাওয়া। গানটি গেয়েছেন ফারহাদ ভিওয়ান্ডিওয়ালা, প্রতীক কুণ্ডু ও অর্পিতা দাস। গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল। ইতিমধ‍্যেই ৩ হাজার লাইক পড়ে গিয়েছে গানের ভিডিওটিতে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘SOS Kolkata’ র ট্রেলার। যশ ও নুসরত তাঁরা দুজনেই অ্যান্টি টেররিস্ট স্কোয়াডের দোর্দন্ডপ্রতাপ অফিসার। ছবিতে মিমি চক্রবর্তী (mimi chakraborty) রয়েছেন যশের স্ত্রী সঞ্জনার চরিত্রে। গৃহবধূর ভূমিকাতে দেখা যাবে তাঁকে।

ছবিতে বেশ ‘বোল্ড’ অবতারে দেখা যেতে চলেছে নুসরতকে। বন্দুক চালানো থেকে শুরু করে ফাইট সিন সবেতেই নজর কাড়ছেন অভিনেত্রী। বিশেষ করে ছবিতে তাঁর লং বব কাট চুল আলাদা মাত্রা স্থাপন করেছে।

এই চরিত্রটি সম্পর্কে নুসরত জানান, এমন অ্যাকশন দৃশ‍্য এর আগে বাংলা ছবিতে নায়িকারা তেমন করেননি। বিষয়টা খুবই চ‍্যালেঞ্জিং তবে অ্যামান্ডা চরিত্রটি ফুটিয়ে তুলতে তাঁর খুবই ভাল লেগেছে। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে টিজারটি শেয়ার করেছেন নুসরত।

সাংসদ হওয়ার পর এই প্রথম প্রিয় বন্ধু তথা ‘বোনু’ মিমি চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরত। সেই দিক থেকেই ছবিটি নিয়ে উৎসাহের মাত্রা তুঙ্গে অনুরাগীদের। এর আগে ক্রিসক্রস, কেলোর কীর্তি ছবিতে একত্রে দেখা গিয়েছিল নুসরত ও মিমিকে।

অপরদিকে যশের সঙ্গে নুসরতের শেষ ছবি ‘ওয়ান’। তবে মিমি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন অভিনেতার সঙ্গে। তার মধ‍্যে রয়েছে গ‍্যাংস্টার, মন জানে নার মতো ছবি।

‘SOS Kolkata’ ছবিতে দেখা যাবে শান্তিলাল মুখোপাধ‍্যায় ও এনা সাহাকে। এই ছবির সহ প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন এনা। ছবির পরিচালনা করছেন অংশুমান প্রত‍্যুষ। আগামী ২১ অক্টোবর মুক্তি পাবে ‘SOS Kolkata’।

Back to top button