টাইমলাইনবিনোদন

করোনা মুক্ত ‘ফেলুদা’, শারীরিক অবস্থা স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের

বাংলাহান্ট ডেস্ক: করোনাকে (corona) হারালেন সৌমিত্র চট্টোপাধ‍্যায় (soumitra chatterjee)। কিছুক্ষণ আগেই এই সুখবর জানিয়েছেন বেলভিউ হাসপাতালের চিকিৎসকরা। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। তারপর থেকে দিন দিন সঙ্কটজনক হতে থাকে তাঁর শারীরিক অবস্থা।

অবশেষে গতকাল রাতে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়। চিকিৎসায়ও সাড়া দিচ্ছেন তিনি, এমনটাই জানান চিকিৎসকরা। আজ ফের করোনা পরীক্ষা করা হয় অভিনেতার। রিপোর্ট আসে নেগেটিভ। এই বয়সেও মারণ ভাইরাসকে হারিয়ে জয়ী হলেন সৌমিত্র চট্টোপাধ‍্যায়।


হাসপাতাল সূত্রে খবর, হালকা জ্বর রয়েছে অভিনেতার। তবে শরীরের সব অঙ্গ প্রত‍্যঙ্গ ঠিকঠাক কাজ করছে। কমের দিকে মূত্রনালীর সংক্রমণও। তিনি চোখও খুলেছেন। গত রাতে তিনি খুব ভাল ঘুমিয়েছেন বলেও জানান হাসপাতালের চিকিৎসকরা।

গতকালই সৌমিত্রর মেয়ে পৌলমী বসু জানান, বাবার শারীরিক অবস্থার এক শতাংশ হলেও উন্নতি হয়েছে। বাইপ‍্যাপ ভেন্টিলেশন খুলে নেওয়া হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। সকলকে অভিনেতার জন‍্য প্রার্থনা করতেও বলেন তিনি।

কিন্তু তা সত্ত্বেও কাল হঠাৎ করেই রটে যায় সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের মৃত‍্যুর ভুয়ো খবর। সোশ‍্যাল মিডিয়ায় শোকবার্তা প্রকাশ করতে থাকেন অনেকে। এমনকি তাঁর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার ছবিও ভাইরাল হয়ে যায়। ফের মুখ খোলেন মেয়ে পৌলমী। তিনি স্পষ্ট জানান, কোনো রকম গুজবে কান দেবেন না। তাঁর গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধও করেন তিনি।

Back to top button