টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘খেলা শুরু, তৃণমূল হচ্ছে বল’- খেলার মাঠে সজোরে ছক্কা মারার ভিডিও প্রকাশ করে বললেন সৌমিত্র খাঁ

চায়ের দোকান থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার গ্রুপের আড্ডায় এখন সবথেকে বেশি চর্চার বিষয় হয়ে উঠেছে বঙ্গ রাজনীতি। যে যার কাজে ব্যাস্ত থাকলেও দিনের শেষে একবার হলেও এখন রাজনীতির গল্প করা বাঙালিদের জন্য যেন অতি আবশ্যক হয়ে উঠেছে। নিঃসন্দেহে বাংলায় রাজনীতির প্রতি এতবেশি আকর্ষণের মূল কারণ ২০২১ এর বিধানসভা নির্বাচন।

যেহেতু হাতেগোনা মাত্র কয়েকটা দিন পরেই নির্বাচন, তাই রাজনৈতিক নেতাদের সক্রিয়তাও বেশ দেখার মতো। বিজেপি হোক বা তৃণমূল কেউ এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। এমতোঅবস্থায় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ তৃণমূলকে কটাক্ষ করে এক ভিডিও পোস্ট করেছেন যা ইতিমধ্যে ভাইরাল হতে শুরু হয়েছে।

সৌমিত্র খাঁ তার টুইটার হ্যান্ডেল থেকে ভিডিও পোস্ট করেছেন যেখনে উনাকে ক্রিকেট মাঠে ব্যাটিং করতে দেখা গেছে। ভিডিওতে সৌমিত্র খাঁ তার ব্যাট দিয়ে বলকে সজোরে মারছেন। ভিডিওটি স্লো মোশন এফেক্ট ফেলে পোস্ট করা হয়েছে। ভিডিও পোস্ট করে বিজেপি সাংসদ লিখেছেন, “খেলা শুরু, তৃণমূল হচ্ছে বল।”

জানিয়ে দি, তৃণমূল কংগ্রেস নির্বাচনের আগে ‘খেলা হবে’ কথার ব্যাপক প্রচার করেছে। এখন তৃণমূলের সেই ‘খেলা হবে’ এর বিরোধিতা করেই খেলা শুরু লিখে কটাক্ষ করেছেন সৌমিত্র খাঁ।জানিয়ে দি, এর আগে সৌমিত্র খাঁ বিষ্ণুপুরে লড়াই করার জন্য অভিষেক ব্যানার্জীকে চ্যালেঞ্জ ছুড়েছিলেন।

Back to top button