টাইমলাইনবিনোদন

আদৃতের গানের অনুষ্ঠানে গরহাজির সৌমিতৃষা, নায়ক নায়িকার মধ‍্যে ফাটল কি চওড়া হচ্ছে?

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনের মিষ্টি নায়ক আদৃত রায় (Adrit Roy)। হিসেব উলটে বড়পর্দা থেকে ছোটপর্দায় পা রেখেছেন তিনি। আর টিভিতে কাজ শুরু করেই মহিলা মহলে আলোড়ন ফেলে দিয়েছেন আদৃত। ‘উচ্ছেবাবু’র ফ‍্যান ফলোয়িং দেখার মতো। আদৃতের ব‍্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলে সবসময়। ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) সঙ্গে তাঁর সম্পর্কের ওঠাপড়া নিয়ে কৌতূহল দর্শকদের।

যারা আদৃতের ভক্ত তারা খুব ভালভাবেই জানেন, অভিনয়ের পাশাপাশি তিনি একজন গায়কও। নাম উচ্ছেবাবু হলেও তাঁর গানের গলা চিনির মতো মিষ্টি। সিরিয়ালে তো বটেই, সোশ‍্যাল মিডিয়ার দৌলতেও মাঝে মধ‍্যেই আদৃতের গান শোনার সুযোগ হয় নেটিজেনদের।

পাশাপাশি স্টেজ শোও করেন তিনি। গতকাল অর্থাৎ ২৫ জুন প্রয়াত কেকে-র উদ্দেশে শ্রদ্ধা জানিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আদৃত। তাঁর গানের ব‍্যান্ড ‘পোস্টার বয়েজ’ এর তরফে শ্রদ্ধার্ঘ দেওয়া হয় কেকে কে। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

দর্শকাসনে এদিন উপস্থিত ছিলেন মিঠাই এর প্রায় গোটা টিম। প্রায় বললাম কারণ আসল মানুষটিই উপস্থিত ছিলেন না এদিন। দেখা গেল ঠাম্মি, পিপি, রাজীব, রাতুল, নীপা, শ্রীতমা, স‍্যান্ডি, তোর্সা, সোম, রুদ্র সহ সোমাশ্রী ভট্টাচার্য সহ আরো কয়েকজন চেনা মুখদের। কিন্তু গরহাজির ছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। ফ‍্যানপেজে অনেকেই বিষয়টা লক্ষ‍্য করে দুয়ে দুয়ে চার করা শুরু করে দিয়েছেন।

https://www.instagram.com/tv/CfO3D3lhNrs/?igshid=YmMyMTA2M2Y=

আদৃত ও সৌমিতৃষার মধ‍্যে মনোমালিন‍্যর খবর বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছে। আদৃতের জন্মদিনে দুজনের ছাড়া ছাড়া ভাব কারোরই নজর এড়ায়নি। আদৃতকে সোশ‍্যাল মিডিয়ায় শুভেচ্ছাও জানাননি সৌমিতৃষা। এমনকি কেক কাটার সময়েও উচ্ছেবাবুকে রীতিমতো সাধাসাধি করতে হয়েছে মিঠাইকে কেক খাওয়ানোর জন‍্য।

দুজনের এই দূরত্বের কারণ হিসাবে উঠে এসেছে নন্দা অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর নাম। যদিও সুকৌশলে বিবাদের এড়িয়ে গিয়েছেন সৌমিতৃষা কৌশাম্বী দুজনেই, তবুও সন্দেহ যাচ্ছে না অনুরাগীদের। এর আগে আদৃতের অনুষ্ঠানে হাসিমুখে হাজির ছিলেন সৌমিতৃষা। কিন্তু এবারে কী হল সে বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি তিনি।

Related Articles

Back to top button