টাইমলাইনবিনোদনভিডিও

কয়েক সেকেন্ডে আগুন জ্বালিয়ে দিলেন! সৌমিতৃষার নতুন লুকে মুগ্ধ নেটজনতা, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), বাংলা সিরিয়ালের হেন কোনো দর্শক নেই যিনি এই নামটার সঙ্গে পরিচিত নন। ছোটপর্দার অধিকাংশ অভিনেতা অভিনেত্রী অনস্ক্রিন চরিত্রের নামে পরিচিত হলেও সৌমিতৃষা স্বতন্ত্র এক পরিচয় তৈরি করেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ৭ লাখেরও বেশি।

টেলিপাড়ার এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে ফলোয়ারের নিরিখে এগিয়ে রয়েছেন সৌমিতৃষাই। ‘মিঠাই রানী’ বলতে অজ্ঞান দর্শকরা। সাবলীল অভিনয় আর মিষ্টি ব‍্যবহার দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন সৌমিতৃষা। মোটে ২২ বছর বয়স তাঁর। এখনি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। আগামীতে আরো লম্বা সফর বাকি তাঁর।


অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সোশ‍্যাল মিডিয়াকে সম্পূর্ণ ভাবে ব‍্যবহার করেন সৌমিতৃষা। খুবই সক্রিয় থাকেন তিনি নেটপাড়ায়। সময় সুযোগ পেলেই করে নেন ফটোশুট, বানিয়ে নেন রিল ভিডিও। শটের ফাঁকে হলে তাই-ই সই। ভাইরাল হয় সেগুলোও। মিঠাই টিমের সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেও ভিডিও বানান সৌমিতৃষা।

সম্প্রতি কিছু পেশাদার ফটোশুটও করছেন অভিনেত্রী। ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতে বেশ পছন্দ করেছিলেন নেটনাগরিকরা। তাই তাদের জন‍্য ফের এক উপহার দিলেন সৌমিতৃষা। গোলাপি পোশাক, খোলা চুলে সেজেছেন তিনি। বাড়ির ছাদে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিয়ে বানিয়েছেন রিল ভিডিও।

কমেন্ট বক্স উপচে পড়েছে অনুরাগী এবং ফ‍্যানপেজগুলির মন্তব‍্যে। কেউ লিখেছেন, ঠিক যেন মনে হচ্ছে কোনো অপ্সরা। কেউ আবার লিখেছেন, কয়েক সেকেন্ডে পুরো আগুন জ্বালিয়ে দিলে! আবার কেউ লিখেছেন, কারোর নজর না লেগে যায়!

শব্দের সঙ্গে খেলতে ভালবাসেন সৌমিতৃষা। তাঁর প্রতিটি পোস্টের সঙ্গে সঙ্গে ক‍্যাপশনগুলিও নজর কাড়ে। পরোক্ষে কটাক্ষ করতে ভালোই জানেন অভিনেত্রী। মাঝে আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সৌমিতৃষার মনোমালিন‍্যের খবর ছড়িয়েছিল। খুব সপ্রতিভ ভাবে বিষয়টা সামলেছিলেন মিঠাই রানী। তবে এখন আর এসব বিষয়ে মাথা ঘামান না তিনি। নিজের সর্বস্ব দিয়ে সিরিয়ালটা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন সৌমিতৃষা।

Related Articles