টাইমলাইনবিনোদনভিডিও

ঠিক যেন লক্ষ্মী ঠাকুর, নীলাম্বরী সাজে সৌমিতৃষাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu), নামটাই এখন যথেষ্ট। ‘মিঠাই’ (Mithai) এর দৌলতে গোটা বাংলা জুড়ে এখন পরিচিতি তাঁর। আসল নাম ভুলে মিঠাই নামেই বেশি জনপ্রিয় অভিনেত্রী। কার্যত রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী সৌমিতৃষা। মিষ্টি মুখের মেয়েটি অচিরেই মন জয় করে নিয়েছে সবার। তাই তো সপ্তাহের পর সপ্তাহ ধরে বাংলা সেরা হয়ে চলেছে মিঠাই।

একটা মেগা সিরিয়ালে অভিনয় যে কতটা ক্লান্তিকর তা একাধিকবার শোনা গিয়েছে অভিনেতা অভিনেত্রীদের মুখে। তবুও শুটিংয়ের চাপ সামলে সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সৌমিতৃষা। পালা করে সামলান ফেসবুক এবং ইনস্টাগ্রাম। আবার একটি ইউটিউব চ‍্যানেলও রয়েছে তাঁর।


শুধু নিজের ছবি, ভিডিও নয়। বিভিন্ন ফ‍্যানপেজের বানানো ভিডিও, অনুরাগীদের হাতে আঁকা ছবিও নিয়মিত শেয়ার করে কৃতজ্ঞতা জানান তিনি। এমন মিষ্টি একটি মেয়েকে কি না ভালবেসে থাকা যায়? তবে এবারে মিঠাই নয়, নীলাম্বরী রুপে ধরা দিলেন সৌমিতৃষা। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নীল শাড়ি, রূপোর গয়না, মাথায় শোলার মুকুট আর কপালে চন্দনের কলকা এঁকে সেজেছেন তিনি। চোখ ফেরানো যাচ্ছে না মিঠাই রানীর দিক থেকে। নেটনাগরিকরা দু চোখ ভরে দেখছেন সৌমিতৃষার স্নিগ্ধ রূপ।


কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মিঠাই অনুরাগীরা। একজন লিখেছেন, মনে হচ্ছে যেন মা লক্ষ্মী বসে রয়েছেন। অনেকে লিখেছেন, সিড দেখলে তো চোখই ফেরাতে পারত না। ফটোশুটের দুটি ভিডিও শেয়ার করেছেন সৌমিতৃষা। দুটিই ভাইরাল।

অভিনয়ে অনেকদিন ধরেই রয়েছেন সৌমিতৃষা। কিন্তু মিঠাই তাঁকে যে জনপ্রিয়তা দিয়েছে তা আগে পাননি তিনি। এই সিরিয়ালে অভিনয় করতে করতে খ‍্যাতি যেমন পেয়েছেন তেমনি বিতর্কও অনেক জড়িয়েছে তাঁর নামের সঙ্গে। তবে নিজের বরাবর নিজের কাজের প্রতিই আনুগত‍্য দেখিয়ে এসেছেন সৌমিতৃষা।

Related Articles

Back to top button