টাইমলাইনবিনোদন

তোমার জন‍্য আমার সব নিয়ম ভাঙলাম, ‘উচ্ছেবাবু’র জন্মদিনের পরেই আদুরে বার্তা সৌমিতৃষার

বাংলাহান্ট ডেস্ক: ধুমধাম করে সিদ্ধার্থর জন্মদিন পালন করেছে ‘মিঠাই’ (mithai)। সেই ছোট্টবেলায় সিডের মা মারা যাওয়ার পর এই প্রথম মনোহরাতে পালন হল তার জন্মদিন। হাসিমুখে পরিবারের সকলের সঙ্গে সেলিব্রেশনেও মাতল সিড। গোপাল সত‍্যি সত‍্যিই ‘হেলেপ’ করছে মিঠাইকে।

জন্মদিনেই বোঝা গিয়েছে যে বিয়ের পর থেকে কতটা সংসারে জড়িয়ে পড়েছে সিদ্ধার্থ। মিঠাইয়ের কথা রাখতে যথাসাধ‍্য চেষ্টা করেছে তাড়াতাড়ি বাড়ি ফিরতে। নিজের এতদিনের নিয়ম ভেঙে রাত আটটার অনেক পরেও ডিনার করেছে। তার কিছু পাওনা তো থাকেই। এবার নিজের সমস্ত নিয়ম ভেঙে দিল মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu)।


ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। হলুদ শাড়িতে মিঠাইয়ের সাজেই ধরা দিয়েছেন তিনি। শুধু একটু ব‍্যতিক্রম রয়েছে। মিঠাইয়ের সেই সিগনেচার কোমর ছাড়ানো লম্বা বিনুনি নেই। একঢাল চুল খুলে দিয়েছেন সৌমিতৃষা। আঁচল উড়িয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে লেখা, ‘তোমার জন‍্য আমার নিয়ম ভাঙলাম।’

অনুরাগীরা মুগ্ধ মিঠাইরাণীর রূপ দেখে। কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা। একজন জিজ্ঞাসা করেছেন, ‘কার জন‍্য এই নিয়ম ভাঙা?’ উত্তরে আরেকজন বলেছেন, কিছু একটা তো চলছে। আবার আরেকজন মনে করিয়ে দিয়েছেন, সিডও কিন্তু মিঠাইয়ের জন‍্য নিজের নিয়ম ভেঙেছে। এটা কি তারই উত্তর? সৌমিতৃষা নীরব।

শুধু রাতে দেরি করে খাওয়াই না। দারুন রান্নার জন‍্য সবার সামনে মিঠাইয়ের হাতে চুমু খেয়েছে সিড। জন্মদিনের মিঠাইয়ের রাঁধা পায়েসও চেখে দেখেছে সে। তাও আবার নিজে থেকে। যে সিড মিষ্টির নাম শুনলেই মুখ বেঁকায় সে স্ত্রীর হাতে বানানো পায়েস নিজে চেয়ে খেয়েছে! উচ্ছেবাবুর এই পরিবর্তনে উচ্ছ্বসিত দর্শকরা।

Related Articles

Back to top button