টাইমলাইনবিনোদন

প্রেমে হাবুডুবু খাচ্ছে মিঠাই! আদৃতের পর এবার প্রথম ভালবাসাকে প্রকাশ‍্যে আনলেন সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: ময়রা বাড়ির মেয়ে, ময়রা বাড়ির বৌ যে এমন কামাল দেখাতে পারে তা ‘মিঠাই’ এর আগে পর্যন্ত জানত না কেউই। কয়েক মাস ধরে টানা টিআরপি তালিকার শীর্ষে থেকে রেকর্ড গড়েছে মিঠাই। তার ‘ইস্পিড’এর সঙ্গে পাল্লা দেওয়ার সাধ‍্য নেই কারোরই। মিষ্টি মেয়ের মিষ্টি কাণ্ডকারখানার প্রেমে পড়ে গিয়েছেন সকলেই। কিন্তু সব কাণ্ডের কাণ্ডারী সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) কার প্রেমে পড়লেন তার খবর রাখেন?

সিরিয়ালে প্রথমে মিঠাইকে স্ত্রী হিসেবে অস্বীকার করলেও একটু একটু করে সংসারে সঙ্গে জড়িয়ে যাচ্ছে সিদ্ধার্থ। মিঠাইয়ের বিপদে আপদে তাকেই সবার আগে পাওয়া যায়। সিড মিঠাইয়ের রসায়ন দারুন উপভোগ করছেন দর্শকরা। কিন্তু বাস্তবে মিঠাইয়ের প্রথম প্রেম কে? তার হদিশ নিজেই দিয়েছেন অভিনেত্রী।


সোশ‍্যাল মিডিয়ায় নিজের প্রথম প্রেমের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন সৌমিতৃষা। নাচই তাঁর প্রথম এবং একমাত্র প্রেম। নাচে দারুন পটু সৌমিতৃষা। পর্দায় একাধিক বার তার প্রমাণ মিলেছে। এদিনও একটি নাচের ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘প্রথম প্রেম, নাচ’। সঙ্গে একটি হৃদয়ের ইমোজিও দিয়েছেন তিনি।

সিরিয়ালে মিঠাই আর উচ্ছে বাবুর টকমিষ্টি সম্পর্কে মজেছেন দর্শকেরা‌। বাস্তবে দুজনের সম্পর্ক ঠিক কেমন? সৌমিতৃষা জানান, অফস্ক্রিনেও আদৃতের সঙ্গে তাঁর ‘টম অ্যান্ড জেরি’র মতোই সম্পর্ক। সেটে প্রায়ই ঝগড়া লাগে দুজনের।

তবে অভিনেত্রী জানান, সিরিয়ালে মিঠাই সিডকে ভালবেসে ফেললেও বাস্তবে কিন্তু সৌমিতৃষা এখনো সিঙ্গল। মনের মানুষ পেলে আগেই এনগেজমেন্টটা সেরে ফেলব। তারপর ধীরেসুস্থে আট দশ বছর পর বিয়ে করবেন। কিন্তু পাত্র হিসাবে উচ্ছে বাবু নয়। নিজের মতো প্রাণখোলা মানুষই চান বাস্তবের মিঠাই। আপাতত বিয়ের চিন্তা ভুলে কেরিয়ারেই মন দিয়েছেন সৌমিতৃষা।

Related Articles

Back to top button