টাইমলাইনবিনোদন

আঁচল হোক অবাধ‍্য, সংষ্কারি মিঠাই রানীর সাজ ছেড়ে পুজোয় ঘুম ওড়াতে তৈরি সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: পুজো (Durgapuja) আসবে আসবেই ভাল। আসলেই এক নিমেষে ফুড়ুৎ! তবুও কম সময়ের মধ‍্যেই বেশি বেশি ঠাকুর দেখার জন‍্য প্ল‍্যানিং শুরু করে দিয়েছে সকলে। টেলিপাড়ায়ও ব‍্যস্ততা তুঙ্গে। পুজোর দিনগুলোতে অভিনেতা অভিনেত্রীদেরও ছুটি মেলে কাজ থেকে। কিন্তু বিনোদনে যাতে ঘাটতি না পড়ে তাই ব‍্যাঙ্কিং পর্বের শুটিং করে রাখছেন সমস্ত সিরিয়ালের কলাকুশলীরা।

‘মিঠাই’ (Mithai) এর সেটেও হইহই করে কাজ চলছে। একদিকে সিরিয়ালের শুটিং, অন‍্যদিকে পুজো স্পেশ‍্যাল ফটোশুট। দশভূজার মতোই সবটা সামলাচ্ছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। পুজোর চারদিনের জন‍্য চার রকম সাজের পরামর্শ আগেই দিয়ে দিয়েছেন তিনি। এবার তৃতীয়া স্পেশ‍্যাল সাজ দেখালেন সৌমিতৃষা।


জনাইয়ের মেয়ে মিঠাই সাজলেন পাশের শহর বেগমপুরের প্রসিদ্ধ তাঁতের শাড়িতে। বেগমপুরি শাড়ি এখন ফ‍্যাশনে বেশ ট্রেন্ডি। তৃতীয়ার সাজের জন‍্য লাল সাদা বেগমপুরি তাঁতই বেছে নিয়েছিলেন সৌমিতৃষা। সরু ফিতের ব্লাউজ, সামনে আঁচল দিয়ে শাড়ি পরেছেন মিঠাই। শাড়ির ফাঁকে কমনীয় কোমর রাতের ঘুম কাড়তে বাধ‍্য।

সঙ্গে মানানসই অক্সিডাইজড কানের দুল এবং হাতে চুড়ি পরেছেন সৌমিতৃষা। কোমর ছাপানো লম্বা চুল বেঁধেছেন খোপায়। স্মোকি আইজ আর হাল্কা লিপস্টিকে সাজ সম্পূর্ণ করেছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। সঙ্গে জানিয়েছেন তৃতীয়ার শুভেচ্ছা। তাতেই কাত ভক্তরা। মেরে ফেলার জো করেছেন সৌমিতৃষা, বক্তব‍্য অনুরাগীদের।


প্রসঙ্গত, পুজোর কটা দিনের ছুটির জন‍্য এখন নাওয়া খাওয়া ভুলতে বসেছেন সৌমিতৃষা। তৃতীয়ার সকাল থেকে প্রায় রাত ৯ টা পর্যন্ত মিঠাইয়ের সেটেই কাটছে তাঁর। এক ঘন্টার বিরতির পর ফের এক ব্র‍্যান্ডের শুটিং ছিল তাঁর। ভোররাত পর্যন্ত শুট করে আবার চতুর্থীতে মিঠাইয়ের সেটে হাজিরা। অভিনেত্রী হওয়া মুখের কথা নয়!

Related Articles