টাইমলাইনবিনোদন

সিডের প্রিয় জিনিস মিঠাইয়ের কাছে! ক‍্যামেরার পেছনেও জমছে আদৃত-সৌমিতৃষার রসায়ন?

বাংলাহান্ট ডেস্ক: সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) ও আদৃত রায় (Adrit roy), ‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছে এই দুটি নাম। মিঠাই ও সিদ্ধার্থের দুষ্টু মিষ্টি প্রেমের জোরে টানা দু মাস ধরে বাংলা সেরা হয়ে আসছে মিঠাই। তবে এই প্রেম কিন্তু পুরোটাই অনস্ক্রিন। অফস্ক্রিনে তেমন দেখাই মেলে না সিড মিঠাই জুটির। তা নিয়ে ক্ষোভও কম নেই দর্শকমহলে।

তবে এবার যে ঘটনা ঘটেছে তাতে নেটিজেনরা যেমন তাজ্জব হয়েছে, তেমনি আশার আলোও দেখা দিয়েছে। ক‍্যামেরার পেছনেও কাছাকাছি আসছেন সৌমিতৃষা আদৃত! আর তার হাতে গরম প্রমাণও তৈরি রেখেছেন নেটনাগরিকরা।
ঘটনাটা ঠিক ঘটেছে? আসলে সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা। সেখানে তাঁর সঙ্গে দেখি গিয়েছিল পর্দার নন্দা ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকেও। ছবিতে মিঠাইয়ের মাথায় দেখা যায় একটি স্পোর্টস ব্র‍্যান্ডের টুপি।


ছবিতে সৌমিতৃষার ঘনিষ্ঠ বন্ধু সায়ক চক্রবর্তী প্রশ্ন করেছেন, ‘কার টুপি ঝাঁপলি?’ সরাসরি উত্তর না দিয়ে রহস‍্য বাড়িয়ে সৌমিতৃষা লিখেছেন, ‘এই কারো একটা’। সঙ্গে দুষ্টুমি হাসির ইমোজি। কিন্তু অনুরাগীদের তীক্ষ্ণ নজর এড়িয়ে যাবেন কোথায় সৌমিতৃষা! এর আগে এমনি টুপি পরে দেখা মিলেছিল সিদ্ধার্র ওরফে আদৃত রায়ের। সেই ছবি রয়েছে তাঁর নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলেও।

সেই টুপিই এখন সৌমিতৃষার মাথায় দেখে দুয়ে দুয়ে চার করার চেষ্টা করছেন নেটিজেনরা। কাকতালীয় ভাবেই কি দুজনের কাছে একই রকম টুপি রয়েছে নাকি বাস্তবিকই আদৃতের টুপি নিয়ে নিজে পরলেন সৌমিতৃষা? উত্তর মেলেনি। তবে যদি শেষের প্রশ্নের উত্তর হ‍্যাঁ হয় তবে বলাই যায় যে ক‍্যামেরার পেছনেও বেশ ভাল বন্ধুত্ব গড়ে উঠছে মিঠাই সিডের মধ‍্যে।

Related Articles

Back to top button