টাইমলাইনবিনোদনভিডিও

ময়রা থেকে এবার ঢাকি, সিরিয়াল শেষের গুঞ্জনের মাঝেই ঢাক বাজিয়ে জমিয়ে দিলেন সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: পর্দায় নিজের চরিত্রের প্রয়োজনে মিষ্টি বানানো, সাইকেল চালানো শিখতে হয়েছিল সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu)। জনাইয়ের ময়রা পরিবারের মেয়ে মিঠাই পরবর্তীকালে ময়রা পরিবারেরই বউ হয়ে ওঠে। মোদক বাড়ির বৌমা হয়ে সারা বাংলার মন জয় করেছিলেন সৌমিতৃষা। দীর্ঘদিন ধরে বাংলা সেরা থেকেছিল সিরিয়ালটি।

কিন্তু এখন সময় বদলেছে। পুরনো স্থান তো হাতছাড়া হয়েইছে, উপরন্তু টিআরপিও অনেকটাই কমে গিয়েছে মিঠাই এর। অবস্থা এখন এমনি যে সেরা পাঁচে কোনো রকমে জায়গা ধরে রেখেছে মোদক পরিবার। কিন্তু টিআরপি যে হারে প্রত্যেক সপ্তাহে কমে যাচ্ছে, তাতে দর্শকদের আশঙ্কা সেরা পাঁচ থেকেও ছিটকে যেতে পারে মিঠাই।


এর মধ্যেই ছড়িয়েছে এক বিষ্ফোরক খবর। জমজমাট পর্ব এনেও দর্শক ফেরাতে পারছেন না নির্মাতারা। তাই শোনা যাচ্ছে, জি এর মহারথী ‘মিঠাই’ নাকি শেষ হতে চলেছে। চ‍্যানেলের সুখ দুঃখের সঙ্গী ছিল এই সিরিয়াল। কিন্তু মিঠাইয়ের টিআরপি এখন কম। বেশ অনেকদিন হয়েও গেল শুরু হয়েছে সিরিয়ালটি। তাই নাকি পুজোর পরেই মিঠাই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, পুজোর পরেই জি তে একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হবে। যেহেতু চ‍্যানেলে এখন প্রায় বেশিরভাগ সিরিয়ালই নতুন চলছে, তাই পুরনোদেরই জায়গা ছাড়তে হবে। আর পুরনোদের মধ‍্যে অন‍্যতম মিঠাই।


খবর কতটা সত্যি তা নিয়ে চিন্তায় পড়েছেন অনুরাগীরা। আর তাদের মুখে হাসি ফোটাতে নতুন রিল ভিডিও নিয়ে হাজির সৌমিতৃষা। পুজোর আমেজ সম্পূর্ণ রূপে ফুটে উঠেছে তাঁর রিলে। রীতিমতো ঢাক কাঁধে নিয়ে বাজাতে দেখা গিয়েছে তাঁকে। গোলাপি শাড়ি, সাদা ব্লাউজ আর সাবেকি গয়নায় সেজেছেন সৌমিতৃষা। খোঁপায় লাগিয়েছেন ফুল। কোনো শুটিংয়ের ফাঁকেই ভিডিওটি তোলা হয়েছে বলে মনে হচ্ছে।

সিরিয়াল শেষ হয়ে যাওয়ার গুঞ্জন নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি কলাকুশলীরা। তবে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানান, মিঠাই শেষ হয়ে যাচ্ছে, এমন কোনো খবর তাঁর কাছে নেই। চ্যানেলের তরফেও কিছু জানানো হয়নি এখনো। বাকিটা বলবে সময়।

Related Articles