টাইমলাইনবিনোদনছবি

ত্বরিতা-সৌরভের চোখ ধাঁধানো রিসেপশন, দেখে নিন মেনু থেকে বর-কনের সাজের খুঁটিনাটি

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন তরুণ কুমারের নাতি সৌরভ ব‍্যানার্জি (sourav banerjee) ও অভিনেত্রী ত্বরিতা চ‍্যাটার্জি (twarita chatterjee)। ১৫ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজনে। ১৭ জানুয়ারি ছিল সৌরভ ত্বরিতার জমকালো রিসেপশন (reception)। বিয়ের অনুষ্ঠানের প্রথম থেকেই বর কনের সঙ্গে সঙ্গে ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

ব‍্যাচেলরেট পার্টি থেকে শুরু করে রিসেপশন পর্যন্ত সবেতেই অংশগ্রহণ করেছিলেন সন্দীপ্তা। নতুন কনে ত্বরিতার খুবই ঘনিষ্ঠ বন্ধু তিনি। সেই সূত্রে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে সৌরভের সঙ্গেও। তাই এই বিয়েতে সন্দীপ্তা যাকে বলে ‘কনের ঘরের মাসি ও বরের ঘরের পিসি’।

বিয়ের মতো রিসেপশনও হয়েছিল আলিপুরের ওপেন থিয়েটার ‘উত্তীর্ণ’তে। এদিন সোনালি রঙের লেহেঙ্গা শাড়িতে দেখা গেল ত্বরিতাকে। সৌরভের পরনে ছিল সোনালি বন্ধগলা। রিসেপশনের জন‍্য সন্দীপ্তা নিজে পছন্দ করেছিলেন মেরুন রঙের শাড়ি।

রিসেপশনের সাজের মতো খাওয়া দাওয়াও যে বেশ জমকালো হয়েছিল তা আর বলার অপেক্ষা রাখে না। অতিথিদের পাতে এদিন ছিল বেবি নান, চিকেন লেগপিস, মাটন কিমা, পোলাও, কষা মাটন, নলেন গুড়ের সুফলে, মালপোয়া, নলেন গুড়ের আইসক্রিম, পান।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বিয়ের মতো রিসেপশনেও উপস্থিত ছিলেন গৌরব চ‍্যাটার্জি ও দেবলীনা কুমার। কিছুদিন আগেই বিবাহিত জীবন শুরু করেছেন তাঁরা। এদিন বেইজ রঙা সুট প‍্যান্টে দেখা গেল গৌরবকে। পাশে লাল বেনারসী, সোনায় গয়নায় অপরূপ দেখাচ্ছিল দেবলীনাকেও। এদিন অতিথিদের তালিকায় ছিলেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র ও পণ্ডিত অজয় চক্রবর্তীও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রসঙ্গত, এর আগেই জানা গিয়েছিল একেবারে সাবেকি বাঙালি সাজে বিয়ের পিঁড়িতে বসবেন ত্বরিতা। এদিন তিনি সেজেছিলেন লাল টুকটুকে বেনারসী, সোনায় গয়নায়। পাশে সৌরভ পরেছিলেন ধুতি পাঞ্জাবি। তুমুল ভাইরাল হয় তাঁদের বিয়ে ও রিসেপশনের ছবি।

Back to top button