fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনা এবং আমফানের বিরুদ্ধে কলকাতা পুলিশের লড়াইকে কুর্নিশ জানালেন সৌরভ গাঙ্গুলি।

সারা বিশ্বের সাথে সাথে এই মুহূর্তে করোনায় বিধ্বস্ত পশ্চিমবঙ্গ। আর তার উপর পশ্চিমবঙ্গের এসে পড়ল সুপার সাইক্লোন আমফান। আর এই দুই জোড়া ধাক্কার ফলে এই মুহূর্তে পশ্চিমবঙ্গের অবস্থা খুবই শোচনীয়। মাত্র কয়েক ঘণ্টার ঝড়ে পুরো কলকাতা শহরকে ধ্বংসস্তূপে পরিণত করেছে আমফান ঝড়। রাস্তায় ভেঙে পড়ে রয়েছে অনেক বড় বড় গাছ, সেই সাথে অনেক লাইনের খুঁটি পর্যন্ত পড়ে রয়েছে রাস্তায়। আর এমন পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে কলকাতা পুলিশ কে। সেই কারণে এবার কলকাতা পুলিশকে কুর্নিশ জানিয়ে শুভেচ্ছাবার্তা পাঠালেন প্রাপ্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

আমফানের তাণ্ডবের ফলে কলকাতা শহর ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। আর সেই ধ্বংসস্তূপ থেকে সাধারণ মানুষকে উদ্ধার করা, সেই সাথে রাস্তায় পড়ে থাকা গাছ, বিদ্যুতের খুঁটি সরিয়ে যোগাযোগ ব্যবস্থা পুনরায় সচল রাখা এই সবকিছু দায়িত্বের সাথে করে চলেছে কলকাতা পুলিশ। আর সেই কারণেই প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী কলকাতা পুলিশের কাজকর্ম দেখে গর্ব অনুভব করছেন।

কলকাতা পুলিশের টুইটে রিটুইট করে সৌরভ গাঙ্গুলী লিখেছেন আমফানের কারণ এই মুহূর্তে কলকাতা শহর ধ্বংসস্তূপে পরিনত হয়েছে। বাংলায় এখনো পর্যন্ত আমফানের কারণে শুধু কলকাতাতেই মৃতের সংখ্যা 80 পেরিয়ে গিয়েছে। কলকাতার পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলাও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। আর এই পরিস্থিতিতে যারা সাধারণ মানুষের জন্য যারা অনবরত লড়াই করে চলেছেন সেই কলকাতা পুলিশকে কুর্নিশ জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

Back to top button
Close
Close