ক্রিকেটখেলাটাইমলাইন

ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানানো হল সৌরভ গাঙ্গুলিকে।

আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ডের টিটোয়েন্টি সিরিজ। এই সিরিজের পরেই রয়েছে দুই দেশের মধ্যে ওয়ানডে সিরিজ। আর এই ওয়ানডে সিরিজে বিরাট কোহলি বনাম কেন উইলিয়ামসন দৌরত্ব দেখার জন্য আমন্ত্রণ পত্র পাঠানো হল ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলির কাছে। ইতিমধ্যেই মুম্বাইয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির অফিসে আমন্ত্রণ পত্র চলে এসেছে, সেই সাথে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানতে চাওয়া হয়েছে ঠিক কবে সৌরভ গাঙ্গুলির সময় হবে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ দেখার।

আগামী 5 ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ডের ওয়ানডে সিরিজ। এই সিরিজের প্রথম ম্যাচটি হবে হ্যামিল্টনে। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে এই একদিনের সিরিজে যাতে একটা ম্যাচে অন্তত হাজির থাকেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। কিন্তু বিসিসিআই এর সদর দপ্তর থেকে এখনও পর্যন্ত এই ব্যাপারে কোনো উত্তর দেওয়া হয় নি।

কিন্তু মনে করা হচ্ছে তার আগেই নিউজিল্যান্ডে পৌঁছে যাবেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। ভারতীয় ক্রিকেট বোর্ডের অন্দরমহল সূত্রে জানা গিয়েছে মার্চের মাঝামাঝি সময়ে নিউজিল্যান্ডে উড়ে যেতে পারেন সৌরভ গাঙ্গুলি সেই সময় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের কর্তাদেরও ডেকে পাঠানো হবে কারণ আইসিসির কাছে আরও বেশি পরিমাণে লভ্যাংশ আদায় করা নিয়ে বৈঠক হতে পারে। ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ছাড়াও এই বৈঠকে ডাকা হবে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজকেও। অর্থাৎ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির এই নিউজিল্যান্ড সফরে এক ঢিলে দুই পাখি মারার পরিকল্পনা রয়েছে।

Back to top button
Close