টাইমলাইনখেলাক্রিকেট

“BCCI সভাপতি সৌরভ আমায় IPL দেখতে ডেকেছিল, কিন্তু আমি যাইনি”, চাঞ্চল্যকর দাবি PCB সভাপতির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতের নিমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন, এমনই চাঞ্চল্যকর দাবি করে বসলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা। তিনি দাবি করেছেন যে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল ফাইনাল দেখার জন্য তাকে সাদরে নিমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করতে দুইবার ভাবেননি।

পিটিআইয়ের সঙ্গে আয়োজিত একটি সাক্ষাৎকারে রামিজ রাজা বলেছেন, “একবার নয়, দু দুবার সৌরভ আমাকে আইপিএল ফাইনাল দেখতে আমন্ত্রণ জানিয়েছিল। ক্রিকেটীয় কারণে হয়তো আমার যাওয়া উচিত ছিল কিন্তু আরও বেশ কয়েকটি ব্যাপার মাথায় রেখে আমার যাওয়া হয়নি।”

 

রামিজ রাজা আরও জানিয়েছেন তারা ভারতের সাথে ক্রিকেট খেলতে সবসময়ই আগ্রহী কিন্তু দুই দেশের মধ্যে রাজনৈতিক সম্পর্ক সেই সম্ভাবনাকে সত্যি হতে দিচ্ছে না। তিনি বলেছেন, “আমি সৌরভের সাথে সকলের আড়ালে এই নিয়ে কথা বলেছি। আমি ওকে বলেছি যে এখন তিনজন ক্রিকেটার ক্রিকেট বোর্ডে গুরুত্বপূর্ণ দায়িত্বে আছে, তারা যদি ঐ পরিস্থিতি ঠিক না করতে পারে তাহলে কে করবে।”

আইপিএলের মেয়াদবৃদ্ধি নিয়েও মুখ খুলেছেন পিসিবি সভাপতি। তিনি বলেছেন, “এখনো অফিসিয়াল ঘোষণা হয়নি যে আইপিএলের মেয়াদ বাড়বে কিনা। আমরা আগেও বলেছি যে এটি বিশ্ব ক্রিকেটের পক্ষে ভালো পদক্ষেপ নয় আর যদি এমনটা হয় আমরা এই সিদ্ধান্তের বিরোধিতা করবো আইসিসির কাছে।”

Related Articles

Back to top button