টাইমলাইনখেলাক্রিকেট

এবার উলটপুরাণ! জয় শাহ-র বাড়িতে নিমন্ত্রণ পেলেন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি মাসের শুরুর দিকে কলকাতা সফরে এসেছিলেন অমিত শাহ। সেই সময় প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজ সেরেছিলেন তিনি। তা নিয়ে কম আলোচনা হয়নি মানুষের মধ্যে। তবে বিজেপি শিবির এবং সৌরভ গোটা বিষয়টিকে সৌজন্য সাক্ষাৎ বলেই গণ্য করেছিলেন। আর এবার মাসের শেষের দিকে সম্পূর্ণ উল্টো ঘটনা ঘটতে চলেছে।

সকলেই জানেন চলতি আইপিএলের ২০২২-এর প্লে অফ কলকাতা ও আহেমদাবাদ মিলিয়ে অনুষ্ঠিত হচ্ছে। দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই সময় অর্থাৎ আগামী ২৭ ও ২৯ মে গুজরাটে উপস্থিত থাকবেন সৌরভ। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী সেই সময়ই নাকি অমিত শাহর বাড়িতে ভোজন করার জন্য নিমন্ত্রণ করা হয়েছে সৌরভকে। অমিত শাহ-এর ছেলে জয় শাহ এবং সৌরভ একসঙ্গে বিসিসিআইয়ের হয়ে কাজ করেন। তাই সৌজন্যের খাতিরেই এই আমন্ত্রণ বলে খবর। কিন্তু সৌরভ গাঙ্গুলি এই বিষয়ে এখনও মুখ খোলেননি। স্বাভাবিকভাবেই ফের এখানে টেনে আনা হচ্ছে রাজনৈতিক অঙ্ক।

নিন্দুকেরা বলে থাকেন সৌরভ রাজনৈতিক ক্ষেত্রে দীর্ঘদিন ধরে নিজের অবস্থান প্রশংসনীয় ভাবে সামলে আসছেন তিনি। সিপিএমের অশোক ভট্টাচার্যর সঙ্গে তার দারুণ সম্পর্ক। মমতা ব্যানার্জির সাথেও তার সম্পর্ক ভালো। কিছুদিন আগে নবান্নে মুখ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছিলেন তিনি। আবার এদিকে অমিত শাহ-র ছেলে জয় শাহ-র সঙ্গেও একসাথে কাজ করার দরুন তার সম্পর্কও ভালো।

এর আগে অমিত শাহ তার বাড়িতে খেতে যাবে শুনেই রাজনৈতিক মহলের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও অমিত শাহ তার বাড়িতে খেতে যাওয়া নিয়ে বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হলে সৌরভ বলেছেন ”বহু কথাই রটে। কিন্তু তার সঙ্গে আমার দীর্ঘদিনের আলাপ। প্রায় ১৪ বছর ধরে উনাকে তিনি আমি। খেলার সময়ও পরিচয় ছিল। কিন্তু সেইসময় আমি বাইরে বাইরে থাকায় খুব একটা দেখা-সাক্ষাৎ হতো না। এইটুকুই ব্যাপার।” এবার মহারাজের ব্যাখ্যা কিরকম হয় তা জানতে মুখিয়ে আছে সকলে।

Related Articles

Back to top button