টাইমলাইনখেলাক্রিকেট

হরমনপ্রীতদের ফাইনাল হারে হতাশ সৌরভ, টুইটারে নিজের হতাশা ব্যক্ত করলেন BCCI সভাপতি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ওডিআই বিশ্বকাপ ফাইনাল টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল এবং এবার কমনওয়েলথ গেমস ফাইনাল, তিনটি প্রতিযোগিতা তেই গোটা টুর্ণামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করে ফাইনালে গিয়ে স্বপ্নভঙ্গ হয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দলের। যেহেতু এটি কমনওয়েলথ গেমস তাই পুরোপুরি শূন্যহাতে না ফিরে একটি রৌপ্যপদক নিয়ে ফিরছেন হরমনপ্রীত কৌররা। গোটা দেশের মতোই ক্রমাগত ফাইনালে পৌঁছে ভারতীয় মহিলা ক্রিকেট দলের এইভাবে চোক করার ঘটনা হতাশ করেছে এফবিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কেও।

যদিও একজন বিসিসিআই সভাপতি হিসেবে নিজের কর্তব্য পালন করেছেন সৌরভ। ভারতীয় দলের রুপো নিশ্চিত হওয়ার পর টুইট করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। কিন্তু সেই শুভেচ্ছাবার্তা তো নিজের হতাশা লুকিয়ে রাখতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক। মাঠের মধ্যে বরাবর তিনি নিজের আবেগকে নিয়ন্ত্রণ করে রাখেননি। বিসিসিআই প্রশাসক হিসেবে তারবার্তায় একইরকমভাবে আবেগ স্বতঃস্ফূর্তভাবে বেরিয়ে এলো।

সৌরভ নিজের টুইটে বলেছেন ভারতীয় মহিলা দলকে রুপো জয়ের জন্য শুভেচ্ছা জানাই। কিন্তু তারা বাড়ি ফিরবে একরাশ হতাশা নিয়েই। কারণ আমি মনে করি খেলাটা তাদের হাতেই ছিল এবং তাদের হাত থেকে ফসকে গিয়েছে। এখনও অবধি সৌরভের এই টুইটে ১২০০০ জন লাইক করে নিজেদের সহমত প্রকাশ করেছেন।

সত্যিই কমনওয়েলথ গেমসের প্রথম ম্যাচের মতোই যেন নিজেদের নাগালে চলে আসা ম্যাচ আরও একবার কিভাবে হাতছাড়া করতে হয়, তা দেখিয়ে দিলেন হারমানপ্রীত কৌররা। অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে দুর্দান্ত ব্যাটিং করে ১৬১ রান বোর্ডে তুলেছিল ঠিকই। কিন্তু ভারতীয় দল প্রথম দুই উইকেট হারানোর পর জেমিমা রদ্রীগেজ এবং অধিনায়ক হরমনপ্রীত কৌরের ব্যাটে ভর করে ছন্দোবদ্ধ গতিতেই জয়ের দিকে এগোচ্ছিল। কিন্তু রদ্রীগেজ আউট হতেই পরিস্থিতির আমূল পরিবর্তন ঘটে। দায়িত্বজ্ঞানহীন এর মত শট খেলে নিজের উইকেট সরে আসেন স্বয়ং অধিনায়ক। ৩৬ রানের মধ্যে শেষ ৮ উইকেট হারিয়ে ভারত ১৫২-তে অলআউট হয়ে যায়।

Related Articles