ক্রিকেটখেলাটাইমলাইন

“বড্ড বেশি অন্যের হয়ে কথা বলছে”, সৌরভ গাঙ্গুলিকে নিশানা বেঙ্গসরকারের

বাংলা হান্ট ডেস্কঃ বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav ganguly) নিজের দায়িত্বের বাইরে গিয়ে অন্যের ব্যাপারে খুব বেশি কথা বলছেন। আর তাই এবার সরাসরি সৌরভ গাঙ্গুলীকে নিশানা করলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বেঙ্গসরকার। আইপিএল আয়োজনের সময় আইপিএলের সূচি নিয়ে কথা বলেছিলেন সৌরভ গাঙ্গুলী, তারপর এখন জাতীয় দলের নির্বাচকদের বিষয়েও নাক গলাচ্ছেন তিনি। আর এইগুলি একেবারেই পছন্দ হচ্ছে না বেঙ্গসরকারের।

কখন আইপিএল নিয়ে তো আবার কখনো রোহিত শর্মার ফিটনেস নিয়ে এমনকি লাল বলের ক্রিকেটে কে এল রাহুলের খেলা নিয়েও কথা বলেছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আর সৌরভ গাঙ্গুলীর এত বিষয়ে কথা বলার একেবারে পছন্দ হচ্ছে না বেঙ্গসরকারের। বেঙ্গসরকারের সাফ কথা বড্ড বেশি অন্যের হয়ে কথা বলছেন সৌরভ গাঙ্গুলী।

বেঙ্গসরকার এইদিন বলেন, ” আইপিএলের ভেন্যু এবং সময় নিয়ে আইপিএল চেয়ারম্যানের বদলে সৌরভ গাঙ্গুলী জানিয়ে দিয়েছেন সিদ্ধান্ত। এছাড়া ভারতীয় ক্রিকেটে আরও অনেক বিষয়ে সিদ্ধান্ত নিচ্ছেন সৌরভ গাঙ্গুলী। যে পদের দায়িত্ব যিনি রয়েছেন তাকে বাদ দিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এমনকি অন্যান্য ব্যক্তিত্বের হয়েও ওই সিদ্ধান্ত জানিয়ে দিচ্ছে। তাহলে কি যে পদের দায়িত্ব যাকে দেওয়া হয়েছে তাদেরকে সৌরভ গাঙ্গুলী অযোগ্য মনে করছেন? নাকি তাদের থেকে নিজেকে আরও বেশি এগিয়ে রাখছেন তিনি।”

Back to top button