fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আইসিসির প্রেসিডেন্ট হওয়ার যোগ্য ব্যাক্তি হচ্ছেন সৌরভ গাঙ্গুলি: গ্রেম স্মিথ।

কয়েকদিন আগে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক গাওয়ার বলেছিলেন যে আইসিসিকে নেতৃত্ব দেওয়ার সমস্ত রকম ক্ষমতা রয়েছে প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর মধ্যে। এবার গাওয়ার এর সুরে সুর মিলিয়ে একই কথা বললেন আরেক প্রাক্তন অধিনায়ক। এবার দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রেম স্মিথ বললেন যে আইসিসিকে নেতৃত্ব দেওয়ার সমস্ত রকম গুন মজুদ রয়েছে সৌরভ গাঙ্গুলীর মধ্যে। আইসিসির প্রেসিডেন্ট হওয়ার জন্য যোগ্য ব্যক্তি হচ্ছেন সৌরভ গাঙ্গুলি।

ক্রিকেট জীবন থেকে অবসর নিয়ে এখন ক্রিকেট প্রশাসক হিসেবে কাজ করছেন প্রাক্তন ভারত অধিনায়ক গাঙ্গুলী। প্রথমে বাংলা ক্রিকেটের সর্বময় কর্তা আর এখন ভারতীয় ক্রিকেটের অর্থাৎ বিসিসিআই প্রেসিডেন্ট হিসাবে কাজ করে চলেছেন সৌরভ গাঙ্গুলী। দুটি ক্ষেত্রেই সুনামের সাথে দারুণভাবে নিজের কাজে সফল হয়েছেন সৌরভ গাঙ্গুলী। এই মুহূর্তে দারুন ভাবে বিসিসিআইকে পরিচালনা করছেন তিনি এবং নতুন নতুন সিদ্ধান্ত নিয়ে বিশ্ব ক্রিকেটকে চমকে দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী। আর এমন পরিস্থিতিতে প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক গ্রেম স্মিথ জানালেন আইসিসির প্রেসিডেন্ট পদে একজন যোগ্য ব্যক্তির বসা উচিৎ আর সেই যোগ্য ব্যক্তি হচ্ছেন সৌরভ গাঙ্গুলি।

বিশ্বজুড়ে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আইসিসির প্রেসিডেন্ট পদে সৌরভ গাঙ্গুলীকে দেখতে চেয়ে আগেই সাওয়াল করেছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক গাওয়ার। এবার সেই একই সুরে সুর মিলিয়ে সৌরভ গাঙ্গুলীকে আইসিসির প্রেসিডেন্ট পদে দেখতে চেয়ে জোরালো সাওয়াল করলেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক গ্রেম স্মিথ।

Back to top button
Close
Close