কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

নাগরকোটি-মাভিকে নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিল সৌরভ গাঙ্গুলি, বিশেষ পরামর্শ বিরাট কোহলিকেও

বাংলা হান্ট ডেস্কঃ নিউজিল্যান্ডের মাটিতে অনূর্ধ্ব 19 বিশ্বকাপ জেতার পর সাড়া ফেলে দিয়েছিলেন শুভমান গিল (Shubman Gill), শিভম মাভি (Shivam Mavi) এবং কমলেশ নগরকোটি (Komlesh Nagarkatti)। তারপরে এই তিন প্রতিভাবান ক্রিকেটারকে নিজেদের দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। আর এই মরশুমে এই তিন তরুণ ক্রিকেটার দুর্দান্ত পারফরম্যান্স করছেন নাইট রাইডার্স জার্সি গায়ে।

বুধবার রাজস্থান রয়েলসের বিরুদ্ধে এই তরুণ ক্রিকেটারদের কাঁধে ভর করেই ম্যাচ জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাটিং করতে নেমে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন শুভমান গিল। তারপর বোলিং করতে নেমে বল হাতে মাঠের মধ্যেই আগুন ঝরালেন দুই তরুণ পেসার শিভম মাভি এবং কামলেশ নগরকোটি। তারপরই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) এই দুই তরুণ ক্রিকেটারের উপর নজর রাখার পরামর্শ দিলেন ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli)।

বুধবার রাজস্থান রয়েলসের দুই প্রধান ব্যাটসম্যান জোস বাটলার এবং সঞ্জু স্যামসনকে সাজঘরে ফেরান শিভম মাভি। এই ম্যাচে চার ওভার বল করে মাত্র 20 রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন শিভম মাভি। কমলেশ নগরকোটি আউট করেন রবিন উথাপ্পা এবং রিয়ান পরাগকে। এই ম্যাচে নগরকোটি দু’ওভার বলে করে 13 রান দিয়ে তুলে নেন দুটি গুরুত্বপূর্ণ উইকেট।

রাজস্থানের বিরুদ্ধে এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করার পর এই দুই তরুণ ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ হন অনেকেই। এবার স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী নিজে বিরাট কোহলিকে পরামর্শ দিলেন এই ক্রিকেটারদের উপর নজর রাখার জন্য। কারন সৌরভ গাঙ্গুলী মনে করেন এই দুই ক্রিকেটার ভবিষ্যতে ভারতের তারকা হয়ে উঠতে পারে।

Back to top button