টাইমলাইনপশ্চিমবঙ্গ

সৌরভের স্বাস্থ্য নিয়ে সুখবর, আগামীকাল ওনাকে দেখতে হাসপাতালে যেতে পারেন অমিত শাহ

 

বাংলা হান্ট ডেস্কঃ ভালোই আছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। চিকিৎসক আফতাব খান জানিয়েছেন ওনার নতুন করে কোনও সমস্যা হয়নি। সমস্ত কিছু ঠিক থাকলে আগামীকাল অথবা রবিবার ওনাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। আজও সৌরভের কিছু পরীক্ষা হওয়ার কথা আছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গতকাল চিকিৎসক দেবী শেঠীর তত্ত্বাবধানে ওনার বুকে দুটি স্টেন্ট বসে। মহারাজকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সৌরভের সঙ্গে কথাও বলেছেন। আরেকদিকে, আজ দুদিনের সফরে বাংলায় আসছেন অমিত শাহ। আগামীকাল সৌরভকে দেখতে হাসপাতালে যেতে পারেন তিনি। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ফোন করে একাধিকবার সৌরভের খোঁজও নিয়েছেন।

জানিয়ে রাখি, গত মঙ্গলবার রাতে সৌরভের শরীরের সমস্যা দেখা দেয়। এরপর বুধবার তিনি অসুস্থ হয়ে পড়লে ওনাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পারিবারিক সুত্র অনুযায়ী, তিনি মঙ্গলবার রাত থেকে বুকে ব্যথা অনুভব করছিলেন। এরপর বুধবার ব্যথা বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে ওনাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে এবছরের দ্বিতীয় দিনে শরীরচর্চার সময় আচমকাই মাথা ঘুরিয়ে পড়ে যান মহারাজ। সঙ্গে সঙ্গে বুকে ব্যথাও অনুভব করেন তিনি। এরপর ওনাকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানো হয়। প্রায় ১ সপ্তাহ হাসপাতালে ছিলেন তিনি। ওনার বুকে একটি স্টেন্ট বসানো হয়েছিল। এরপর ৭ জানুয়ারি তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরেন। একমাস যেতে না যেতেই আবারও অসুস্থ হন মহারাজ।

Back to top button