ক্রিকেটখেলাটাইমলাইনবিশেষ

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকস্তব্ধ সৌরভ গাঙ্গুলি, আবেগঘনবার্তা লিখে টুইট করে জানালেন শেষ শ্রদ্ধা

বাংলা হান্ট ডেস্কঃ প্রয়াত কিংবদন্তি বাঙালি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chottopadhyay)। 40 দিনের লড়াই শেষে অবশেষে জীবনের কাছে হার মানলেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। আজ দুপুর 12 টা 15 নাগাদ ইহকালের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেছেন তিনি। সৌমিত্র চট্টোপাধ্যায় তার অভিনয় দক্ষতা দিয়ে শুধু বাংলারই নয় ভারতবর্ষেও নাম উজ্জ্বল করেছেন সারা বিশ্বের কাছে। তার অসাধারণ অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছে আপামর বিশ্ববাসী।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময় কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন এই কিংবদন্তি অভিনেতা। ক্যান্সার সহ আরও একাধিক রোগ ছিল তার। আর সেই কারণে দিনের পর দিন তার অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকরা সমস্ত রকম চেষ্টা করেন তাকে বাঁচানোর জন্য। প্লাজমা থেরাপি, শ্বাসনালীতে অস্ত্রপচার সহ আরও একাধিক প্রচেষ্টা করে অভিনেতাকে বাঁচানোর সমস্ত রকম চেষ্টা করেন চিকিৎসকরা। কিন্তু শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মানতে হল সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

প্রিয় অভিনেতার মৃত্যুর খবর পেয়ে শোকোস্তব্ধ হয়ে যায় পুরো বাংলা, শোকের ছায়া নেমে এসেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। অনেকেই শোক প্রকাশ করেছেন অভিনেতার মৃত্যুর খবর পেয়ে। শোক প্রকাশ করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে টুইটারে সৌরভ গাঙ্গুলী লিখেছেন, “আপনার অবদান বিশাল। এবার শান্তিতে থাকুন।” সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Back to top button