ক্রিকেটখেলাটাইমলাইনIPL

সৌরভের নিষেধ উপেক্ষা করে মারাত্মক চোট নিয়ে মাঠে নামলেন রোহিত শর্মা, এতে বাড়তে পারে বিপদ

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল (IPL) চলাকালীন হ্যামিংয়ে গুরুতর চোট পান মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit sharma)। সেই কারণে আইপিএলের (IPL) শেষ কয়েকটি ম্যাচে খেলতে পারেননি তিনি। অপরদিকে চোটের কারণে আসন্ন অস্ট্রেলিয়া সফরের তিনটি ফরম্যাটে নির্বাচকরা দলে রাখেনি রোহিত শর্মাকে। তারপর এই নিয়ে জোর বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই রোহিত শর্মাকে অন্যায্য ভাবে দলের বাইরে রাখা হয়েছে বলেও দাবি জানান। আর এই সবের মধ্যেই গ্রুপ লিগের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে মাঠে নামেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন “রোহিত শর্মার চোট নিশ্চয় গুরুতর। তা নাহলে রোহিত শর্মার মত এত বড় ক্রিকেটারকে কেন দলের বাইরে রাখা হবে। চোট লাগার পর রোহিত তো আর কোন ম্যাচ খেলেননি। এই মুহূর্তে বোর্ডের মেডিকেল টিম রোহিত শর্মাকে পর্যবেক্ষণে রাখছে, ও সুস্থ হয়ে উঠলে অবশ্যই দলে নেওয়া হবে।”

এদিকে এইসবের মধ্যেই গ্রুপ লিগের গুরুত্বহীন ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে মাঠে নেমে পড়েন রোহিত শর্মা। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী রোহিত শর্মাকে পরামর্শ দিয়েছিলেন এখন ম্যাচ খেলাতো দূর হ্যামিংয়ে চোটের কারণে যাতে এখন নেটে অনুশীলনও না করেন। কারণ হ্যামিংয়ের চোট খুবই গুরুতর হয় সেটা যেকোন সময় ফিরে আসে পারে। তাই এখন রোহিতের পুরোপুরি ভাবে বিশ্রামে থাকা উচিত। তারপরই রোহিত শর্মা সকলের পরামর্শ উপেক্ষা করে হায়দ্রাবাদ এর বিরুদ্ধে গুরুত্বহীন ম্যাচে মাঠে নামেন। অনেকেই দাবি করেছেন সৌরভ গাঙ্গুলীর পরামর্শ শুনে রোহিত শর্মার না মাঠে নামাই উচিত ছিল। কারণ এতে ভবিষ্যতে রোহিত শর্মার চোট আরও বাড়তে পারে।

Back to top button