ক্রিকেটখেলাটাইমলাইনIPL

অস্ট্রেলিয়া সফরের দলে নেই সূর্যকুমার, এবার এই বিতর্কে সৌরভ গাঙ্গুলিকে জড়ালেন বেঙ্গসরকার

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে আইপিএল (IPL) চলছে। আইপিএল (IPL) শেষ হওয়ার কয়েক সপ্তাহ পরেই অস্ট্রেলিয়া (Australia) সফরে যাবে ভারতীয় দল (Indian cricket team)। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফরের জন্য তিন ফরমেটে ভারতীয় দল ঘোষণা করা হয়ে গিয়েছে। তবে অস্ট্রেলিয়া সফরের ভারতীয় দল ঘোষণা করার পর থেকেই চলছে জোর বিতর্ক। অস্ট্রেলিয়া সফরের জন্য ঘোষিত ভারতীয় দলে নেওয়া হয়নি রোহিত শর্মাকে। সেই নিয়ে কয়েকদিন আগেই সরব হয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। এবার সরব হলেন সূর্য কুমার যাদবকে (Surya kumar Yadav) নিয়ে।

এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স এর জার্সি গায়ে শুরু থেকে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করে চলেছে সূর্য কুমার যাদব। প্রায় প্রত্যেক ম্যাচে সূর্য কুমার যাদব এর ব্যাট থেকে রান আসছে। কিন্তু তার স্বত্তেও অস্ট্রেলিয়া সফরের জন্য ঘোষিত তিন সদস্যের ভারতীয় দলে কোনো একটি ফরমেটেও সুযোগ দেওয়া হয়নি সূর্য কুমার যাদবকে। তারপর বেশ কয়েকজন ক্রিকেট ভক্ত এই নিয়ে প্রশ্ন করেছেন, কেন অস্ট্রেলিয়া সফরের সুযোগ দেওয়া হল না সূর্য কুমারকে। অনেকে তো আবার সূর্য কুমার যাদবের সঙ্গে পক্ষপাতিত্বের অভিযোগও তুলেছেন।

এবার এই প্রসঙ্গে সরাসরি প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে জড়ালেন প্রাক্তন নির্বাচক প্রধান দিলীপ বেঙ্কসরকার। দিলীপ বেঙ্কসরকার দাবি করলেন, আইপিএলে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার সত্ত্বেও কেন ভারতীয় দলে সুযোগ পেলেন না সূর্য কুমার যাদব? এই প্রসঙ্গে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলীর উচিত নির্বাচকদের সঙ্গে কথা বলা, তাদেরকে প্রশ্ন করা।

Back to top button