ক্রিকেটখেলাটাইমলাইন

সৌরভ গাঙ্গুলি মনে করেন এবার টিভি দর্শকে রেকর্ড গড়বে IPL

বাংলা হান্ট ডেস্কঃ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গুলি (Sourav Ganguly) মনে করেন এবার বাড়িতে টিভির সামনে বসে অনেক মানুষ আইপিএল দেখবেন। সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন এবার আইপিএল দেখবেন রেকর্ড সংখ্যক মানুষ। আর তাই অন্য সব বারের তুলনায় এবার আইপিএলের ‘টিআরপি’ থাকবে সবচেয়ে বেশি।

সোমবার একটি টক-শোতে সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন এবার কেউ মাঠে গিয়ে আইপিএল দেখতে পারবেন না। আর তাই সম্প্রচারকারী সংস্থা গুলি আশা করছেন এবার টিভির সামনে বসে অনেক মানুষ আইপিএল দেখবেন। আর তাই এবারে আইপিএলের টিআরপি থাকবে অত্যন্ত বেশি। অর্থাৎ দাদার মন্তব্য ‘প্রত্যেক জিনিসের কিছু না কিছু পজিটিভ দিক থাকে।’

করোনা মহামারীর কারণে এই মুহূর্তে গোটা বিশ্ব জুড়ে আতঙ্ক তৈরি হয়েছে। অনেক মানুষই ভয়ে ভয়ে জীবন যাপন করছেন। আর এই প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলি বলেছেন এমন পরিস্থিতিতে আইপিএল আয়োজন করে আমরা সারা বিশ্বের কাছে এই বার্তা দিতে চাইছে সব কিছুই ঠিক হয়ে যাবে। কয়েক দিনের মধ্যে করোনা প্রতিশোধক বেরিয়ে যাবে এবং আবার সাধারণ মানুষ আগের মতো জীবন যাপন করতে পারবেন। তাই কারুর ভেঙ্গে পড়ার কোন কারন নেই, শুধু ধৈর্য্য রাখুন। এছাড়াও দাদা জানিয়েছেন এখন দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা চললেও খুব দ্রুত 30 থেকে 40 শতাংশ দর্শক নিয়ে আইপিএলের ম্যাচ করার চিন্তা- ভাবনা চলছে। তবে সে ক্ষেত্রে অবশ্যই সামাজিক দূরত্ববিধি এবং করোনা সংক্রান্ত সমস্ত নিয়ম মেনেই সিদ্ধান্ত নেওয়া হবে।

Back to top button