fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

২৫ বছর পর বেলুড় মঠে হাজির সৌরভ গাঙ্গুলি, করোনা মোকাবিলায় গরিব দুঃস্থদের জন্য অনুদান দিলেন ২০০০ কেজি চাল।

এই মুহূর্তে করোনা ভাইরাসের প্রভাবে মহামারী সৃষ্টি হয়েছে গোটা বিশ্বজুড়ে। করোনার প্রকোপে গোটা বিশ্বের সাথে সাথে জর্জরিত ভারতবর্ষও, ভারত সরকার বিভিন্ন ভাবে করোনা মোকাবিলার চেষ্টা করছেন, করোনা মোকাবিলায় সরকারকে সাহায্য করতে নানা ভাবে এগিয়ে আসছেন ভারতের বিভিন্ন সেলিব্রিটিরা। এই সংকটের মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী প্রায় 25 বছর পর হাজির হলেন বেলুড়মঠে। দাদা আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন এবার তিনি সরাসরি মাঠে নেমে করোনা ভাইরাসের মোকাবিলা শুরু করলেন।

করোনা মোকাবিলায় রাজ্য সরকারকে সাহায্য করে গরিব মানুষের পাশে দাঁড়াবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তিনি জানিয়েছিলেন গরীব দুঃস্থ মানুষদের সাহায্য করতে তিনি 50 লক্ষ টাকার চাল অনুদান দেবেন। তারই প্রথম পদক্ষেপ নিয়ে ফেললেন কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলী। এই দিন দুই হাজার কেজি চাল নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী হাজির হন বেলুড়মঠে, সেখানে গিয়ে সন্ন্যাসীদের সঙ্গে দেখা করেন এবং তারপর সেই চাল তুলে দেন তাদের হাতে যাতে এই চাল দিয়ে কিছুটা হলেও সাহায্য হয় গরীব দুঃস্থ মানুষদের।

করোনা মোকাবিলায় এই মুহূর্তে দেশ জুড়ে চলছে লকডাউন। এই লক ডাউনে সবথেকে বেশি বিপদে পড়েছেন গরীব খেটে খাওয়া মানুষেরা। সেই কারণে তাদের সাহায্যের জন্য এগিয়ে এলেন বাংলার গর্ব সৌরভ গাঙ্গুলী। ব্যক্তিগত উদ্যোগে গরীব খেটে খাওয়া মানুষের মুখে অন্ন তুলে দেওয়ার জন্য চাল অনুদান দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Back to top button
Close
Close